২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং , ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ , ৩রা সফর, ১৪৪২ হিজরী

ভুল বানানে বায়ার্নকে অভিনন্দন জানালেন নেইমার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : জেতা হল না স্বপ্নের ফাইনাল। বায়ার্ন মিউনিখের বিপক্ষে ১-০ গোলে হেরে চ্যাম্পিয়নস লিগ স্বপ্ন ভঙ্গ হয়েছে পিএসজি। পুরো ম্যাচে কর্তৃত্ব করেছে বাভারিয়ানরা। তবে চুল ছেড়ার মতো সুযোগ হাতছাড়া করেছেন নেইমার-এমবাপ্পে-ডি মারিয়ারা। বায়ার্নের ক্ষিপ্রতার সঙ্গে শেষ পর্যন্ত পরাস্থ হয়ে প্রথমবার ফাইনালে উঠে শিরোপা উচিয়ে ধরার আশা শেষ হয়েছে প্যারিসের দলটির। ম্যাচ শেষে বায়ার্ন মিউনিখকে শুভকামনা জানিয়েছেন নেইমার। তবে বায়ার্নের বানানটা ভুল করেছেন।

নেইমার টুইট করেছেন, ‘আমরা সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছি। শেষ পর্যন্ত লড়াই করেছি। কিন্তু পরাজয় তো খেলারই অংশ। আমাদের সমর্থন দেওয়ার জন্য এবং ভালোবাসার জন্য প্রত্যেককে ধন্যবাদ। অভিনন্দন বায়ার।’ নেইমার চ্যাম্পিয়ন জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখকে অভিনন্দন বার্তায় ভুল করে লিখেছেন বায়ার।

কিন্তু বায়ার লেভারকুসেন জার্মানির আরেকটি অন্যতম সেরা ক্লাব। লেভারকুসেনের ক্লাবটি সর্বশেষ মৌসুমে পাঁচে থেকে লিগ শেষ করেছে। তারা তাই নেইমারের টুইটের উত্তর দিতে ভুল করেনি। রিটুইট করে লিখেছে, ‘অভিনন্দন কেন দিচ্ছ বুঝতে পারলাম না। এখন তো আমরা খেলা থেকে ছুটিতে আছি। তারপরও নেইমারকে ধন্যবাদ।’

পিএসজি ম্যাচের দ্বিতীয়ার্ধের ৫৯ মিনিটে তাদেরই একাডেমিতে বেড়ে ওঠা কিংসলে কোম্যানের গোলে হেরেছে। ম্যাচ হারের জন্য অবশ্য নেইমারকে দায়ী করছেন অনেকে। বাভারিয়ানদের ছকের কাছে পিএসজি হেরে গেছে। হাই লাইন ডিফেন্স দিয়ে মাঝ মাঠেই পিএসজিকে আটকে দিয়েছেন হানসি ফ্লিক। পিএসজিকে রক্ষণে ব্যস্ত রেখেছে তারা। মাঝমাঠে তাই কোন নতুনত্ব দেখাতে পারেননি নেইমার-এমবাপ্পেরা।

/এএ

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com