৩১শে অক্টোবর, ২০২০ ইং , ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

মসজিদের দানবাক্স ভেঙে চুরি করতে গিয়ে ধরা খেল যুবক

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : কথায় আছে চোর শোনে না ধর্মের কাহিনী। হরহামেশা এর প্রমাণ মিলে। মসজিদ থেকে জুতা চুরি, দান বাক্স ভেঙে টাকা চুরির কথা প্রায়শই শোনা যায়। কিন্তু চোরের দশ দিন গৃহস্থের একদিন। এবার গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা চত্বরের মসজিদের দানবাক্স ভেঙে টাকা চুরির সময় হাতেনাতে নিপন (৩৮) নামের একজনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। নিপন পলাশবাড়ী উপজেলার উদয়সাগর গ্রামের মঙ্গলার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) জোহরের নামাজ শেষে মসজিদের ইমাম ও মোয়াজ্জিন অন্য মুসল্লিদের যেন নামাজে অসুবিধা না হয় সেই কারণে মসজিদের দরজা বন্ধ না করে পাঁশে দাড়িয়ে ছিলেন। এ সময় মসজিদের ভেতর ঢুকে পড়ে চোর। কিছুক্ষণ পরে একটা শব্দ হয়। মুয়াজ্জিন এগিয়ে গেলে তাকে সালাম দিয়ে একজন লোক তাড়াহুড়া করে ভেতর থেকে বেরিয়ে আসে।

তারা জানায়, মোয়াজ্জিনের সন্দেহ হলে তাকে ধরতেই হাত থেকে টাকা ফেলে দেয় চোর এবং হাত পা কাঁপতে থাকে। এমন সময় গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার বাস ভবনে দায়িত্বে থাকা আনছার ফজল মিয়া, মোহাসিন উদ্দিন, পিসি সাইফুল ইসলাম, এপিসি মোকলেসুর রহমানকে ডাক দিলে তারা সেখানে উপস্থিত হয় এবং চোরকে ধরে পুলিশে সোপর্দ করে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতার চোরের বিরুদ্ধে চুরির মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

/এএ

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com