৭ই জুলাই, ২০২০ ইং , ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ , ১৫ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

মাওলানা আবু সুফিয়ান যাকির ইন্তেকাল

মাওলানা আবু সুফিয়ান যাকির ইন্তেকাল

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রাজধানীর আশরাফুল উলুম তেজগাঁও ঢাকার মুহতামিম ও বাংলাদেশ জমিয়তুল উলামার সহসভাপতি মাওলানা আবু সুফিয়ান যাকি রোববার (২৪ মার্চ) সকাল ৮:৩০ মিনিটে স্ট্রোক করে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মরহুমের বন্ধুবর ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশের উপ-পরিচালক, আধ্যাত্মিক রাহবার ড. মাওলানা মুশতাক আহমদ পাথেয় টোয়েন্টিফের ডটকম-কে এ খবর নিশ্চিত করেন।

মাওলানা আবু সুফিয়ান যাকি বাংলাদেশের বর্তমান শীর্ষস্থানীয় আলেমগণের একজন, বহু প্রতিভাধর, মেধাবী ও যোগ্যতা সম্পন্ন চিন্তাশীল আলেম হিসেবে সর্বত্র সুপরিচিত, একজন মানুষ গড়ার আদর্শ কারিগর এবং একসময়ের লাজনাতুত তালাবার প্রশিক্ষক ছিলেন।

শীর্ষ এ আলেমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা দেলোয়ার হোসাইন সাইফী ও মহানগরীর সেক্রেটারি জেনারেল মাওলানা সদরুদ্দীন মাকনুন।

শোকবার্তায় তারা বলেন, মাওলানা আবু সুফিয়ান যাকি বহু গুণে গুণান্বিত ছিলেন। আমরা যা হারালাম তা পূরণ হবার নয়। আমরা তাঁর মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়,স্বজন, তাঁর ছাত্র, মুরিদ এবং শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জানাচ্ছি।

উল্লেখ, সন্ত্রাস, জঙ্গিবাদ, দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে আলেম জনতা ঐক্যের আহবানে বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান, জাতীয় শোলাকিয়া ঈদগাহের গ্র্যান্ড ইমাম, শাইখুল হাদীস আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদের ঐতিহাসিক পথযাত্রায় তিনি অংশ গ্রহণ করেছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com