২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং , ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ , ৫ই সফর, ১৪৪২ হিজরী

মাদরাসা শিক্ষা অধিদফতরে নতুন ডিজি রুহুল আমীন

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব কে এম রুহুল আমীন মাদরাসা শিক্ষা অধিদফতরের মহাপরিচালক নিয়োগ পেয়েছেন।

রোববার (২৩ আগস্ট) এই নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. সেলিম রেজাকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা করা হয়েছে। এছাড়া বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের যুগ্মসচিব সৈয়দ মাসুম আহমেদ চৌধুরীকে রিচিং আউট অব স্কুল চিলড্রেন (রস্ক) প্রকল্পের প্রকল্প পরিচালক নিয়োগ দেয়া হয়েছে।

রাজশাহী নভোথিয়েটার স্থাপন শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক নারায়ণ চন্দ্র সরকারকে জাতীয় মানবাধিকার কমিশনের সচিব, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) যুগ্মসচিব মো. জিয়াউল হককে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের মহাপরিচালক এবং এনজিও বিষয়ক ব্যুরোর পরিচালক (যুগ্মসচিব) গোকুল কৃষ্ণ ঘোষকে ট্যারিফ কমিশনের যুগ্মপ্রধান করা হয়েছে।

ডিপিডিসির নির্বাহী পরিচালক মনোজ কুমার রায় স্বাস্থ্যসেবা বিভাগের যুগ্মসচিব নিয়োগ পেয়েছেন। রস্ক প্রকল্পের প্রকল্প পরিচালক (যুগ্মসচিব) মো. আব্দুল জলিলকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে সংযুক্তি দেয়া হয়েছে।

রেলপথ মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো. আবুল কালাম আজাদকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের যুগ্মসচিব হিসেবে বদলির আদেশাধীন মো. এ খালেক মল্লিককে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।

/এএ

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com