২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং , ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ , ৫ই সফর, ১৪৪২ হিজরী

মাদ্রাসা ছাত্র মুসা হত্যায় চারজনের ফাঁসি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ২০১৮ সালের সেপ্টেম্বরে খুলনার রূপসায় মাদ্রাসা ছাত্র মুসা শিকদার হত্যা মামলায় চারজনকে দোষী সাব্যস্ত করে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। মামলায় দুই আসামি বেকসুর খালাস পেয়েছেন।

নিহত মুসা শিকদার ইলাইপুর গ্রামের মুস্তাকিম শিকদারের ছেলে।

বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো: মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণাকালে সব আসামি আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

যে চার আসামিকে মৃত্যুদণ্ডের আদেশ দেওয়া হয়েছে তারা হলেন বনি আমিন শিকদার, রাহিন শেখ, রাজু শেখ ও নুহু শেখ। আর মামলায় খালাস পেয়েছেন সিরাজ শিকদার ও জসিম শিকদার।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ২০ সেপ্টেম্বর সকালে খুলানার রূপসা উপজেলার আঠারোবেকী নদী থেকে মুসা শিকদারের মরদেহ উদ্ধার করে পুলিশ। মুদি দোকানে বাকি খাওয়াকে কেন্দ্র করে বিরোধের জের ধরে মুসাকে আসামিরা শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ নদীতে ফেলে দিয়েছিল। ওই ঘটনায় নিহতের বাবা মুস্তাকিম শিকদার ২৭ সেপ্টেম্বর আদালতে অভিযোগ দায়ের করেন।

আদালতের নির্দেশে ২০১৯ সালের ১৫ জানুয়ারি রূপসা থানায় হত্যা মামলা রেকর্ড হয়। মামলার তদন্ত কর্মকর্তা ডিবির এসআই মুক্ত রায় চৌধুরী ছয়জনকে আসামি করে ২০১৯ সালের ৩০ মে আদালতে চার্জশিট দাখিল করেন।

/এএ

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com