১৫ই জুলাই, ২০২০ ইং , ৩১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ , ২৩শে জিলক্বদ, ১৪৪১ হিজরী

মাশরাফির স্বাস্থ্যের অবনতি, হাসপাতালে নিতে চায় পরিবার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : নভেল করোনাভাইরাসে (কোভিড ১৯) আক্রান্ত বাংলাদেশের কিংবদন্তি ক্রিকেটার মাশরাফি বিন মুর্ত্তজা রোববারও ভালো ছিলেন। জ্বর ছিল না তবে সামান্য কাশি ও শরীর ব্যথা ছিল। কিন্তু সোমবার হঠাৎ তার স্বাস্থের অবনতি ঘটেছে। পুরনো অসুখ অ্যাজমা শরীরে মজুদ থাকায় সকাল থেকেই বুকে চাপ অনুভব করছেন। এমন অবস্থায় তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তার পরিবার সদস্যরা।

মাশরাফির ঘনিষ্ঠ সূত্র সোমবার (২২ জুন) এমন তথ্য নিশ্চিত করেছে। সূত্রের তথ্যমতে, অ্যাজমার সমস্যা মাশরাফির আগে থেকেই ছিল। সে কারণে হয়ত সকাল থেকে বুকে চাপ অনুভব করছেন। পরিবারের সবাই মাশরাফিকে সিএমএইচে নেওয়ার কথা ভাবছে। পরিবারের পক্ষ থেকে হাসপাতালের সঙ্গেও যোগাযোগ করা হয়েছে।

সূত্রটি জানায়, মাশরাফি ঘুমুচ্ছে। ঘুম থেকে উঠলে তার সঙ্গে পরিবার সদস্যরা আলাপ-আলোচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। তিন চার দিন ধরে ঠান্ডা জ্বরে ভোগার পর গত শুক্রবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন লাল সবুজের এই কিংবদন্তি ক্রিকেটার। নমুনা দেওয়ার পরদিন শনিবার জানতে পারেন তিনি করোনা পজিটিভ। এরপর থেকে বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন মাশরাফি।

এদিকে শনিবারই নিজের ভেরিফাইড ফেসবুক এবং টুইটার পেজে করোনায় আক্রান্ত হওয়ার তথ্য জানিয়ে দেশবাসীর কাছে দোয়া চান বাংলাদেশ ক্রিকেটের দিন বদলের এ মহানায়ক।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com