২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং , ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ , ৬ই সফর, ১৪৪২ হিজরী

মা-বাবার কবরের পাশে শায়িত হলনে ধর্ম প্রতিমন্ত্রী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : গোপালগঞ্জে ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহর দাফন সম্পন্ন হয়েছে। রোববার (১৪ জুন) বাদ আসর জানাজা শেষে সদর উপজেলার কেকানিয়া গ্রামে পারিবারিক কবরস্থানে মা-বাবার কবরের পাশে তার লাশ দাফন করা হয়।

এর আগে কেকানিয়া মাদরাসা মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে জানাজা অনুষ্ঠিত হয়। পরে গার্ড অব অনার প্রদান শেষে আল মারকাজুল ইসলামের প্রশিক্ষিত কর্মীরা তার দাফন সম্পন্ন করেন।

জানাজা ও দাফনে স্বাস্থ্যবিধি মেনে পরিবারের সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খানসহ অন্যান্য নেতা, প্রশাসনের পদস্থ কর্মকর্তা, পুলিশের পদস্থ কর্মকর্তা ও গ্রামবাসী উপস্থিত ছিলেন।

এর আগে বিকেল সোয়া ৪টার দিকে লাশবাহী ফ্রিজিং অ্যাম্বুলেন্সে তার মরদেহ গ্রামের বাড়ি পৌঁছলে সেখানে এক হৃদয়বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়। জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রতিমন্ত্রীর মরদেহে শ্রদ্ধা জানানো হয়।

উল্লেখ্য, শনিবার (১৩ জুন) রাত ১১টা ৪৫ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) করোনাভাইরাসের উপসর্গ নিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। পরে রোববার বেলা ১১টার দিকে তার নমুনা পরীক্ষার ফল পাওয়া যায়। এতে তার দেহে করোনাভাইরাস শনাক্ত হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com