১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ , ৭ই জিলকদ, ১৪৪২ হিজরি

মিজু আহমেদের বিদায়ে ভক্তদের চোখে জল

কুষ্টিয়া প্রতিনিধি  ● জীবনের দীর্ঘসময় কাটিয়েছেন এফডিসিতে। অভিনয় যার ধ্যানজ্ঞান ছিল, তিনি ভালবাসতেন তার প্রিয় এই জায়গাটিকে। তবে মৃত্যুর পরে সেখানে আবারো এলেন। তবে সাদা কাপড়ে। শেষবারের মতো। জনপ্রিয় অভিনেতা মিজু আহমেদ আমাদের কাঁদিয়ে হুট করেই সোমবার রাতে না ফেরার দেশে চলে গেলেন। এদিন রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সোমবার রাত থেকে মঙ্গলবারও সামাজিক যোগাযোগমাধ্যমে তার সহকর্মী বন্ধু, অনুজসহ সাধারণ ভক্তদের মাঝে শোক নেমে আসে। বিদেহীর আত্মার মাগফিরাত কামনা করেছেন সবাই।

মঙ্গলবার সকাল ১০টায় পান্থপথ জামে মসজিদে প্রথম জানাজার পর বেলা ১১টায় এফডিসিতে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা পড়ান এফডিসির পেশ ইমাম। দুপুর সাড়ে ১২টার দিকে তার মরদেহ অ্যাম্বুলেন্সে করে গ্রামের বাড়ি কুষ্টিয়ার কোর্টপাড়ায় নিয়ে যাওয়া হয়।

মিজু আহমেদের ছেলে আশরাফুল আহমেদ জানান, তার বাবাকে বিকেলে সেখানেই দাদা-দাদির কবরের পাশে দাফন করা হয়েছে। এফডিসিতে জানাজার আগে জনপ্রিয় অভিনেতা মিজু আহমেদকে শেষবারের মতো ফুল দিয়ে শ্রদ্ধা জানান অভিনেতা ইলিয়াস কাঞ্চন, অমিত হাসান, ওমর সানী, আমিন খান, মিশা সওদাগর, টেলি সামাদ, সাইমন, জায়েদ খান, পরিচালক শেখ নজরুল ইসলাম, অহিদুজ্জামান ডায়মন্ড প্রমুখ।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com