৯ই এপ্রিল, ২০২০ ইং , ২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ই শাবান, ১৪৪১ হিজরী

মিথ্যা বলা মির্জা ফখরুলের অভ্যাস : ডেপুটি স্পিকার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : মিথ্যা কথা বলা বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের অভ্যাস বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া। তিনি বলেন, বিএনপির মহাসচিব জীবনে একটি সত্য কথাও বলেননি।

‘মুজিব জন্মশতবর্ষ উদযাপন ১৭ মার্চ ২০২০ থেকে ২০২১ সালের ১৭ মার্চ পর্যন্ত চলবে। আওয়ামী লীগ নাকি সেই উদযাপন বড় পরিসরে করতে পারবে না বলে ব্যর্থতা ঢাকার জন্য করোনাভাইরাসের কথা বলে বিদেশিদের নিয়ে আসছে না’- মির্জা ফখরুল এই মিথ্যা কথা বলেছেন। তিনি এত বড় মিথ্যাবাদী।

মঙ্গলবার (১০ মার্চ) দুপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস ২০২০ উপলক্ষে গাইবান্ধার সাঘাটা উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ডেপুটি স্পিকার এসব কথা বলেন।

ফজলে রাব্বী মিয়া আরও বলেন, আপনারা জানেন পৃথিবীর বিভিন্ন দেশে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার কারণে সব দেশ অন্য দেশের লোক ঢোকা বন্ধ করে দিয়েছে। সেখানে আমরা কীভাবে অন্য দেশের লোক নিয়ে আসবো? সেই বিদেশি লোকদের সঙ্গে তো করোনাভাইরাস আমাদের দেশেও ঢুকতে পারে। জেনে-শুনে কীভাবে বিদেশিদের নিয়ে আসবো।

ডেপুটি স্পিকার বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরও একটি মিথ্যা কথা বলেছেন। বিশেষ ব্যবস্থায় যদি পিরোজপুরের সাবেক এমপি আব্দুল আউয়ালের জামিন হয় তাহলে খালেদা জিয়ার জামিন হবে না কেন? কোনো মূর্খ বা অজ্ঞ লোক ছাড়া এই ধরনের কথা কেউ বলতে পারে না। সাবেক এমপি আব্দুল আউয়ালের আদালতে কোনো সাজা হয়নি। ছোট ছোট এতিমদের টাকা আত্মসাতের কারণে খালেদা জিয়ার সাজা হয়েছে। এ হলো মির্জা ফখরুলের মিথ্যা কথা বলার অভ্যাস।

উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবীরের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য দেন সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাকিল আহমেদ, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম বকুল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিঠুন কুন্ডু, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান মন্ডল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com