২৯শে অক্টোবর, ২০২০ ইং , ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ১১ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

মোবাইলে গেম খেলতে খেলতে মারা গেল যুবক

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : তথ্য প্রযুক্তির উৎকর্ষতার এ সময়ে গেম একটি ভয়ংকর নেশা হয়ে দাঁড়িয়েছে। গেমে বসলে চার পাশের জগত-ই যেন বিলোপ হয়ে যায়। এবার নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় মোবাইলে এই গেম খেলার সময় বিদ্যুৎস্পর্শে নুর রহমান এলেক্স (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার দেওটি ইউনিয়নের আমিরাবাদ গ্রামের মিজী বাড়ি থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। নিহত এলেক্স পার্শ্ববর্তী আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রামের মাহফুজুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, নর্দান ইনস্টিটিউট অফ সাইন্স টেকনোলজিতে ডিপ্লোমা করত নুর রহমান এলেক্স। তিনি তার মা পারভিন আক্তারের সাথে ঢাকা থেকে কয়েকদিন পূর্বে দেওটি ইউনিয়নের নানার বাড়িতে বেড়াতে এসেছিলেন। শনিবার সন্ধ্যায় নানা জয়নাল আবেদিনের ঘরের ছাদে বসে মোবাইলে গেম খেলছিল। এ সময় ছাদের উপর দিয়ে পার্শ্ববর্তী নূর আলমের ঘর থেকে একই বাড়ির মোশারেফ হোসেনের ঘরে একটি সাইড লাইনের মাধ্যমে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়। অসাবধানতাবশত এলেক্স বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাদে পড়ে মাথায় আঘাত পেয়ে অধিক রক্তক্ষরণে মারা যায়। স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

/এএ

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com