১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ , ৬ই জিলকদ, ১৪৪২ হিজরি

যাত্রাবাড়ির ৪৮ নং ওয়ার্ডে বসানো হচ্ছে ১৮’শ এলইডি বাল্ব

নিজস্ব প্রতিবেদক ● যাত্রাবাড়ির ৪৮ নং ওয়ার্ডে আগামী জুলাই মাসের মধ্যে জ্বালানি সাশ্রয়ী ১৮’শ এলইডি (লাইট এমিটিং ডায়োড) বাল্ব স্থাপনের ঘোষণা দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

গতকাল দুপুরে যাত্রাবাড়ি চৌরাস্তা পার্কে ৪৮ নং ওয়ার্ডের পক্ষ থেকে আয়োজিত ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ প্রশ্নোত্তর অনুষ্ঠানে তিনি একথা বলেন। মেয়র বলেন, আমি নির্বাচিত হওয়ার আগে আপনাদের কাছে যা ওয়াদা করেছিলাম তা পালনের চেষ্টা করছি। আগামী জুলাইয়ের মধ্যে যাত্রাবাড়ি ৪৮ নং ওয়ার্ডের রাস্তা ও প্রতিটি বাড়ির অলিগলিতে ১৮’শ এলইডি বাল্ব লাগানো হবে। ইতোমধ্যে যাত্রাবাড়ি তিনশ’ রাস্তার কাজ আমরা শেষ করেছি।

এছাড়া যাত্রাবাড়িতে আরো বেশ কয়েকটি রাস্তার কাজ চলছে। তিনি বলেন, এই ওয়ার্ডের বিদ্যুৎ, পানি, গ্যাস, ময়লা আর্বজনা এবং ওয়াসার যে সব সমস্যা রয়েছে আমাদের জানালে, যেগুলো তাৎক্ষণিক সমধান সম্ভব তা তাৎক্ষণিকভাবে এবং যেগুলো সময়ের দরকার তা সময় নিয়ে সমাধান করা হবে। এ সময় মেয়র এলাকার সাধারণ মানুষের বক্তব্য শোনেন ও সমাধানের আশ্বাস দেন। অনুষ্ঠানে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: আসাদুজ্জামান  সিটি করপোরেশন, ওয়াসা, ফায়ার সার্ভিস, পুলিশ কর্মকর্তা ও ৪৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com