২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৯ই রমজান, ১৪৪২ হিজরি

রিয়ালের সঙ্গে রোনালদোর আলোচনা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো আর তুরিনে থাকতে চাইছেন না বলে জানিয়েছে ফুটবল বিষয়ক স্প্যানিশ গণমাধ্যম এএস।

শনিবার নিজস্ব সূত্রের বরাত দিয়ে তারা জানিয়েছে, ফের সান্তিয়াগো বার্নাব্যুর তাঁবুতে আশ্রয় নিতে মুখিয়ে আছেন রোনালদো। গত কয়েক মাস ধরেই স্পেনের সফলতম ক্লাবটির সঙ্গে তার আলাপ-আলোচনা চলছে!

বর্ষীয়ান স্প্যানিশ ক্রীড়া সাংবাদিক জোসেপ পেদ্রেরলও রোনালদোর লস ব্লাঙ্কোস শিবিরে ফেরার বিষয়ে ইতিবাচক মন্তব্য করেছেন।

জুভেন্তাসে রোনালদোর চুক্তি আছে আগামী ২০২২ সালের গ্রীষ্ম পর্যন্ত। তবে বিশ্বস্ত সূত্র উল্লেখ করে এএস বলেছে, ‘মাদ্রিদ যদি সিদ্ধান্ত নেয় যে তারা রোনালদোকে ফিরিয়ে আনতে চায়, তবে জুভেন্তাস থেকে তার বিদায় নেওয়া কোনো সমস্যা হবে না।’

২০১৮ সালের বিশ্বকাপের পর রিয়াল ছেড়ে জুভেন্তাসে নাম লেখান রোনালদো। তাকে পেতে তুরিনের বুড়িদের গুনতে হয়েছিল ১০০ মিলিয়ন ইউরো। কিন্তু পুরোনো ক্লাবে দুহাত ভরে যেমন সাফল্য পেয়েছিলেন তিনি, তেমনটা মিলছে না। সবশেষ তিন মৌসুমে একবারও উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ আটের বাধা পেরোতে পারেনি জুভরা।

আরও পড়ুন: সবাইকে ছাপিয়ে গেলেন রোনালদো

এএস আরও জানিয়েছে, বর্ণাঢ্য ও সাফল্যমণ্ডিত ক্যারিয়ারের প্রায় শেষ প্রান্তে পৌঁছে যাওয়া রোনালদোর আরেকটি চ্যাম্পিয়নস লিগ জেতার স্বপ্ন রয়েছে। সেই স্বপ্ন চোখে নিয়েই তিনি পাড়ি জমান জুভেন্তাসে। কিন্তু তা অধরা থেকে গেছে। তবে এখনই হাল ছাড়তে রাজি নন তিনি।

রোনালদোর মনে হচ্ছে, আরেকবার ইউরোপের সেরা হওয়া তার পক্ষে সম্ভব। আর এই স্বপ্ন পূরণ করতে তাকে যে ক্লাবটি সর্বাত্মক সহায়তা করতে পারে, সেটা রিয়াল।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com