১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ , ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি

শাকিবের সন্তান নিয়ে টিভি চ্যানেলে অপু

 

রঙ প্রতিবেদক ● দীর্ঘদিন আড়ালে থাকার পর সন্তান নিয়ে সবার সামনে এসেছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। সোমবার একটি বেসরকারি টিভি চ্যানেলে দেয়া লাইভ সাক্ষাৎকারে তিনি জানান, শাকিবের সন্তানের মা হয়েছেন তিনি। সন্তান নিয়ে সুখে-শান্তিতে থাকতে চান।

অপু বলেন, শাকিব প্রতিনিয়তই বাসায় এসে সন্তান দেখে যান। সন্তান নিয়ে আদরও করেন। টাকা-পয়সাও দেন। অপু বিশ্বাস জানান, গুলশানে শাকিবের বাসায় ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে হয় তাদের। ফরিদপুরের ভাঙ্গা থেকে শাকিবের আনা কাজি বিয়ের রেজিস্ট্রি করান। অপু বিশ্বাসের নাম হয় অপু ইসলাম খান। গত ২৭ সেপ্টেম্বর ২০১৬ কলকাতার একটি ক্লিনিকে সন্তানের জন্ম হয়। সন্তানের নাম আব্রাহাম খান জয়। অপুর অনুরোধ সত্ত্বেও সন্তান জন্ম দেয়ার সময় শাকিব খান হাসপাতালে যাননি।

অপু জানান, বিয়ের বিষয়টি শাকিব খান গোপন রাখতে বলেছিলেন। তাছাড়া শাকিব খানের পরিবারের সবাই তাদের বিয়ের বিষয়টি জানেন। সন্তান গর্ভে ধারণ করার পর থেকেই দেশের বাইরে ছিলেন অপু বিশ্বাস। একজন প্রযোজক তাদের বিয়ের সময় উপস্থিত ছিলেন।

সবার কাছে দোয়া চেয়েছেন অপু। একইসঙ্গে নিজের ছেলেকে মানুষের মতো মানুষ করতে চান। তার ছেলের দ্বারা যেন কোনো মেয়ে প্রতারিত না হন সেভাবেই ছেলেকে মানুষ করতে চান নায়িকা। ২০০৬ সালে কোটি টাকার কাবিন সিনেমার মাধ্যমে একসঙ্গে সিনেমায় জুটি হয়ে কাজ শুরু করেন শাকিব-অপু।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com