২৩শে জানুয়ারি, ২০২১ ইং , ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ৯ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

শাহবাগে নিজেদের বিক্ষোভ মিছিল জানে না চরমোনাই!

শাহবাগে নিজেদের বিক্ষোভ মিছিল জানে না চরমোনাই!

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : মুক্তিযুদ্ধ মঞ্চ কর্তৃক শাইখুল হাদিস আল্লামা আজিজুল হক রহ. ও কুতবুল আলম সৈয়দ মুহাম্মদ ফজলুল করীম রহমাতুল্লাহি আলাইহিকে রাজাকার ট্যাগ এবং আওয়ামীলীগ ও ছাত্র লীগ কর্তৃক আলেম উলামাদের হুমকি ধমকি এবং দেশব্যাপী ওয়াজ মাহফিল বন্ধ করার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল আয়োজন করা হয়েছে।
এতে উপস্থিত থাকবেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতী সাইয়্যিদ ফয়জুল করীম ও হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। ৪ ডিসেম্বর রোজ শুক্রবার। বাদ জুমা শাহবাগ চত্বর। আয়োজক হিসেবে নাম দেয়া হয়েছে, বাংলাদেশের সর্বস্তরের মুসলিম তৌহিদী জনতা।

উপরের পুরো খবরটিই ভুয়া। এমন তথ্যই দিয়েছেন ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক আহমদ আবদুল কাইয়ুম। তিনি উপরে উল্লেখিত কথাগুলো লিখিত একটি পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে জানিয়েছেন, এর সঙ্গে চরমোনাইয়ের কোনো যোগাযোগা নেই। এ সম্পর্কে তারা কিছুই জানেন না।

ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক আহমদ আবদুল কাইয়ুম সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার সময় তিনি পোস্টারে ক্রস চিহ্নও অংকন করে দিয়ে একে ভুয়া হিসেবে সাব্যস্ত করেছেন।

একজন রাজনৈতিক দলের নেতা বলেছেন, ইসলামী দলগুলোর মধ্যে তৃতীয় পক্ষ কাজ করছে। সবসময় গণ্ডগোল বাঁধিয়ে দেয়ার জন্য তৎপর রয়েছে একটি মহল। তারা রাজনৈতিক ফায়দা আদায় করে নিতে চায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই এই ভুয়া পোস্টারটি দেখে আইনশৃঙ্খলাবাহিনীর কাছে এরপ্রচারকদের ধরিয়ে দিতেও আহ্বান জানিয়েছেন।

Image may contain: text that says 'মুক্তিযুদ্ধ মঞ্চ কর্তৃক শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক (রহ.) কতুবুল আলম সৈয়দ ফজলুল করিম (রহ দের-কে রাজাকার ট্যাগ এবং আওয়ামীলীগ ছাত্রলীগ কর্তৃক ওলামাদের হ কি-দমকি এবং দেশব পী ওয়াজ মাহফিল বন্ধ করার প্রতি বাদে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষাজ ন্িছিল উ ছিত থাকবেন :- আল্লামা ফয়জুল করীম দঁবা. আল্লারা ম্াম্নবুল হক দা.বা. ডিসেম্বর রোজ: শুক্রবার বাদ জুম'আ স্থান: শাহবাগ চন্ত্বর। আয়োজনে বাংলাদেশের সর্বস্তরের মুসলিম তৌহিদী জনতা।'

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com