৪ঠা আগস্ট, ২০২০ ইং , ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৩ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

ষড়যন্ত্র করে বিএনপিকে ধ্বংস করা যাবে না : রিজভী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : এ দেশের মাটি ও মানুষের সাথে বিএনপির সম্পর্ক। তাই ষড়যন্ত্র করে বিএনপিকে ধ্বংস করা যাবে না। পুলিশ দিয়ে, মিথ্যা মামলা দিয়ে জাতীয়তাবাদীর শক্তি ধ্বংস করতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, এই শক্তি আবার জেগে উঠবে। কারণ জাতীয়তাবাদীর দর্শন হচ্ছে- মানুষের পক্ষে, জনগণের পক্ষে, জনগণের আর্থিক উন্নয়নের পক্ষে।

রোববার (২৬ জুলাই) জাতীয় মৎস্য সপ্তাহ-২০২০ উপলক্ষে খিলগাঁওয়ে বালু নদীর মোহনায় উন্মুক্ত জলাশয়ে মৎস্য পোনা অবমুক্ত করনের পর তিনি এসব কথা বলেন। জাতীয়তাবাদী মৎস্যজীবী দল এ কর্মসূচির আয়োজন করে।

রুহুল কবির রিজভী বলেন, বিএনপির প্রত্যেক নেতাকর্ম মানুষের উন্নয়নের জন্য, পাশে থাকার জন্য কর্মসূচি পরিচালনা করছে। মানুষের স্বাবলম্বী হওয়ার কর্মসূচিগুলো যেমন পালন করছে তেমনি গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য, অর্থনৈতিক স্বাধীনতার জন্য আন্দোলন করছে। আর আজকে অন্ধকারাচ্ছন্ন সময়ে সরকার মানুষের জীবন নিয়ে খেলা করছে, তাদের হাসপাতালগুলো জাল, ভুয়া সার্টিফিকেট দিচ্ছে। এসব হাসপাতালের স্বীকৃতি দিয়েছে সরকার, সরকারের স্বাস্থ্যমন্ত্রী, স্বাস্থ্য অধিদপ্তর।

তিনি বলেন, এখন তারা একজন আরেকজনের উপর দোষারোপ করছে কেউ কাঁধে নিচ্ছেনা। যারা জালিয়াতির মাধ্যমে ভোট করে ক্ষমতায় থাকে তারা জালিয়াতির সার্টিফিকেট দিবে, মানুষের জীবনকে বাঁচানোর জন্য তারা কোনো উদ্যোগ নেবে না এটাই স্বাভাবিক। যারা মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলে, মানুষের পক্ষে না দাঁড়িয়ে আত্মসাতের জন্য সুযোগ গ্রহণ করেছে, নিজেদের পকেট ভারী করেছে। কারণ যারা গত ১২ বছর ধরে ব্যাংকগুলো লুট করেছে, দেশকে লুট করেছে, কানাডায় বেগম পল্লী বানিয়েছে, মালয়েশিয়ায় সেকেন্ড হোম বানিয়েছে, তাদের কাছে জনগণের জন্য কোন কিছু প্রত্যাশা করা যায় না।

এসময় উপস্থিত ছিলেন মৎস্যজীবী দলের আহ্বায়ক রফিকুল ইসলাম মাহতাব, সদস্য সচিব আব্দুর রহিম, যুগ্ম আহ্বায়ক সেলিম মিয়া, জাকির হোসেন খান প্রমুখ।

/এএ

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com