২৭শে নভেম্বর, ২০২০ ইং , ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ , ১১ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

সকলের আস্থা ফিরিয়ে আনাই বড় চ্যালেঞ্জ -সিইসি

বাউফল (পটুয়াখালী)  ● প্রতিনিধি প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা বলেছেন, নিরপেক্ষভাবে কাজ করে সব রাজনৈতিক দল ও দেশবাসীর কাছে আস্থা ফিরিয়ে আনাই তার এখন বড় চ্যালেঞ্জ। আর এ লক্ষ্যে নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে। বুধবার সকালে নিজ এলাকা পটুয়াখালীর বাউফলে নওমালা এলাকায় বাবা-মার কবর জিয়ারতের পর সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে তিনি একথা বলেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে যাতে সব রাজনৈতিক দল অংশগ্রহণ করে সে লক্ষ্যে নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে জানিয়ে সিইসি বলেন, আশা করি এ নির্বাচন কমিশনের ওপর সকল রাজনৈতিক দলের আস্থা থাকবে।

তিনি বলেন, ইতিমধ্যেই দেশের বিভিন্ন এলাকায় দু’-একটি নির্বাচন হয়েছে। সে নির্বাচন আমরা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবেই করেছি। ওই নির্বাচনগুলো দেখলেই বোঝা যাবে কোনো রাজনৈতিক দলের হয়ে কাজ করছি না। বিএনপিসহ তাদের জোটের অন্যান্য দলগুলো আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে এমনটাই আমরা প্রত্যাশা করি। গণতন্ত্রের মূল ভাষাই হচ্ছে সমালোচনাকে সম্মান করা এ কথা উল্লেখ করে সিইসি বলেন, বাংলাদেশে নির্বাচন কমিশন নিয়েও সমালোচনা হয়। আমাদের কাজের মাধ্যমে সে সমালোচনার জবাব দিচ্ছি। এর আগে মঙ্গলবার পটুয়াখালীর গলাচিপা পৌরসভা ও রাঙ্গাবালী উপজেলা পরিষদের নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে সংশ্লিষ্টদের নিয়ে মতবিনিময় করেন সিইসি।

patheo24/mr

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com