২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং , ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ , ২৮শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

সবচেয়ে বড় সাফল্য আমাদের ঊনিশের বিশ্বকাপ জয় : মুশফিক

সবচেয়ে বড় সাফল্য আমাদের ঊনিশের বিশ্বকাপ জয় : মুশফিক

পাথেয় টোয়েন্টিফোর ডটকম :: বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম বিশ্বকাপ জয়ে আনন্দিত হয়ে উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ঊনিশ দলের। নিজের ফেসবুক পেজে মুশফিক লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ! কোনো সন্দেহ ছাড়াই আমি বলে দিতে পারি, বাংলাদেশের ক্রিকেটার হিসেবে এটাই আমার জীবনের সেরা সাফল্য। এই ছেলেরা আমাকে অন্য যে কোনো সময়ের চেয়ে বেশি গর্বিত করলো। অভিনন্দন সুপারস্টাররা।’

এর আগে ম্যাচ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে টাইগার যুবাদের জয়োল্লাসের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আপলোড করে মুশফিক লিখেন, ‘আলহামদুলিল্লাহ! মাশাআল্লাহ বাঘের দল। সত্যিই অনেক বেশি গর্বিত। অনেক অনেক অভিনন্দন অধিনায়ক আকবর এবং তার দলকে।’

জাতীয় দল পারেনি কখনও। বিশ্বকাপ দূরে, এখনও পর্যন্ত কোনো আইসিসি ইভেন্টের শিরোপাও ওঠেনি বাংলাদেশের ট্রফি কেসে। এমনকি তিনবার ফাইনাল খেলেও জেতা হয়নি এশিয়া কাপের চ্যাম্পিয়ন ট্রফি। যার ফলে একটি শিরোপার ক্ষুধা ছিলো জাতীয় দলের ক্রিকেটার থেকে শুরু করে সারা বাংলাদেশের সকল ক্রিকেটপ্রেমীদের।

সে অপেক্ষার প্রহর শেষ করলেন আকবর আলী, শরীফুল ইসলামরা। ২০২০ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জিতে, দেশকে প্রথমবারের মতো এনে দিয়েছেন কোনো বিশ্বকাপের শিরোপা। শ্বাসরুদ্ধকর ফাইনাল ম্যাচে শক্তিশালী ভারতকে ৩ উইকেটে হারিয়েছে বাংলাদেশের যুবারা।

এ অভূতপূর্ব অর্জনকে নিজের ক্যারিয়ারের সেরা সাফল্য হিসেবে মেনে নিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি প্রকাশ করেছেন নিজের অনুভূতির কথা।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com