১২ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

সাকিবকে পেতে মরিয়া রংপুর, বিপিএল বয়কটের হুমকি

সাকিবকে পেতে মরিয়া রংপুর, বিপিএল বয়কটের হুমকি

পাথেয় রিপোর্ট : বিশ্বের চোখ যখন সাকিব আল হাসান তখন স্বাভাবিকই রংপুর রাইডার্স তাকে নিয়ে স্বপ্ন দেখবে। বাংলাদেশের প্লেবয় সাকিব এখন অনেক বড় বিজ্ঞাপন। ইতোমধ্যেই সাকিব আল হাসানকে না পেলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসন্ন আসর বর্জনের (বয়কট) হুমকি দিয়েছে রংপুর রাইডার্স। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নতুন চক্রে (সাইকেল) টুর্নামেন্ট শুরু করায় বিশ্বসেরা অলরাউন্ডারের সঙ্গে দলটির চুক্তি বৈধতা পাচ্ছে না।

তবুও সাকিবকে ধরে রাখতে মরিয়া ফ্র্যাঞ্চাইজিটি। প্রতিবছর বিপিএলের গভর্নিং কাউন্সিল নতুন নিয়ম নিয়ে আসার কারণে চটেছেন রংপুরের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদিক।

তিনি বলেন, বিএপিএলে আমরা অংশ নেব নাকি না সেটা গুরুত্বপূর্ণ নয়। আমরা প্রতিবছর ১০ থেকে ১৫ কোটি টাকা খরচ করি। প্রতিবার তারা (বিপিএল গভর্নিং কাউন্সিল) ভিন্ন পদ্ধতি নিয়ে টুর্নামেন্ট শুরু করে। প্রয়োজনে আমরা খেলব না। বোর্ডের অনেক দল রয়েছে। তাদের নিয়েই খেলুক।
ষষ্ঠ আসর শেষ হওয়ার সঙ্গে বিপিএলের একটি চক্র শেষ হয়েছে। সপ্তম আসর শুরুর আগে প্রতিটি দলকেই নতুন করে নিবন্ধন করতে হবে। প্লেয়ার্স ড্রাফট থেকে খেলোয়াড় দলে ভেড়াতে হবে।

রোববার বোর্ড সভা শেষে বিসিবি পরিচালক মাহবুব আনাম জানান, রংপুরের সঙ্গে সাকিবের চুক্তির কোনো ভিত্তি নেই। এ চুক্তি তাদের কাছে বৈধতা পাচ্ছে না।

তিনি বলেন, বিসিবির সঙ্গে এখন পর্যন্ত কোনো ফ্র্যাঞ্চাইজির চুক্তি হয়নি। তারা (রংপুর রাইডার্স) যা করেছে, সেটার সঙ্গে বোর্ড বা বিপিএল গভর্নিং কাউন্সিলের কোনো সম্পর্ক নেই। এ নিয়ে আমাদের আলোচনা করারও দরকার নেই। নিয়মের বাইরে আপনি যা কিছুই করেন না কেন, সেটা গ্রহণযোগ্যতা পাবে না।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com