১লা ডিসেম্বর, ২০২০ ইং , ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৫ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

সাকিবকে সশস্ত্র নিরাপত্তা দেবে বিসিবি

সাকিবকে সশস্ত্র নিরাপত্তা দেবে বিসিবি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : দীর্ঘ এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে হয়ে দেশে ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্ট দিয়ে ফিরছেন ক্রিকেটে। মাঠে ফিরতে যুক্তরাষ্ট্র থেকে অবশ্য দেশে এসেই একের পর এক বিতর্ক সৃষ্টি করেছেন দেশসেরা ক্রিকেটার।

এর মধ্যে করোনাকালে কালীপূজার অনুষ্ঠানের অতিথি হয়ে কলকাতায় যাওয়ায় সৃষ্টি হয়েছে অনাকাঙ্খিত পরিস্থিতি। তাকে হত্যার হুমকি দিয়েছে সিলেটের এক ক্রিকেট ভক্ত।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাই সাকিবের জন্য বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করেছে। নিয়োগ দিয়েছে একজন সশস্ত্র নিরাপত্তা রক্ষী। বুধবার (১৮ নভেম্বর) নিরাপত্তা রক্ষীর পাহারায় মিরপুরে শেরেবাংলা স্টেডিয়ামে অনুশীলন করতে আসেন জেমকন খুলনার সাকিব।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী বিষটি নিশ্চিত করে বলেছেন, ‘সাকিবের বিষয়টি অবশ্যই উদ্বেগজনক। এগুলো কখনই কাঙ্ক্ষিত হতে পারে না। আমরা বিষয়টি জানার পরে তাৎক্ষনিক ব্যবস্থা নিয়েছি। আসা-যাওয়ার পথে তার জন্য নিরাপত্তার ব্যবস্থা করেছি। তবে এটা তেমন কিছু নয়। একটা বাড়তি সর্তকতা। আর তার জন্য কোন গ্যানম্যান দেওয়া হয়নি। বিষয়চি অন্যভাবে দেখানো হচ্ছে।’

উল্লেখ্য, গত ১৫ নভেম্বর মহসিন তালুকদার নামের এক ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে দা উচিয়ে সাকিবকে হত্যার হুমকি দেন। তিনি সাকিবের পূজার অনুষ্ঠানে যাওয়াকে স্বাভাবিকভাবে নিতে পারেননি।

পরদিন সাকিব ইউটিউবে একটি ভিডিও প্রকাশ করেন। পূজার অনুষ্ঠানে যাওয়া নিয়ে কিছু বিভ্রান্তি ছড়ানোয় সেগুলো পরিষ্কার করেন তিনি। কোন ভুল করে থাকলে, ভক্তদের কাছে ক্ষমা চান। অমন ঘটনা পুনরাবৃত্তি না করার চেষ্টা করবেন বলে জানান। এরপরে নিরাপত্তাবাহিনী অবশ্য সাকিবের হুমকিদাতাকে আটক করেছে।

/এএ

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com