১৭ই ফেব্রুয়ারি, ২০২০ ইং , ৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ , ২২শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

স্কুলের বালু ‘বেচে দিলেন’ প্রধান শিক্ষক নারায়ণ চন্দ্র হালদার

স্কুলের বালু ‘বেচে দিলেন’ প্রধান শিক্ষক নারায়ণ চন্দ্র হালদার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম :: খালি খালি পড়ে আছে শিশুদের স্কুলের মাঠের বালু। কোটালীপাড়া উপজেলার মাচারতারা পাবলিক উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক নারায়ণ চন্দ্র হালদার এসব বালু বেচে পড়েছেন বিপদে। বালু বেচার অভিযুক্ত হয়ে এখন তাকে দাঁড়াতে হচ্ছে কাঠগড়ায়।

গোপালগঞ্জ কোটালীপাড়া উপজেলার মাচারতারা পাবলিক উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক নারায়ণ চন্দ্র হালদারের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে।

অবশ্য প্রধান শিক্ষক বিক্রির অভিযোগ অস্বীকার করেছেন। তবে তিনি ‘এলাকার উন্নয়নের জন্য’ বালু তুলে নেওয়ার অনুমতি দিয়েছেন বলে স্বীকার করেছন।

প্রধান শিক্ষক নারায়ণ চন্দ্র হালদার বলেন, বালু বিক্রির অভিযোগ সত্য নয়। তবে ঠিকাদার আমার কাছে শুনে এলাকার উন্নয়নের জন্য বিদ্যালয়ের মাঠ থেকে বালু কেটে নিয়েছে। আমি তার কাছে বালু বিক্রি করিনি।

স্কুলমাঠ নষ্ট হয়ে শিশুদের চলাফেরায় সমস্যা দেখা দিয়েছে। তাদের খেলাধুলারও জায়গা না থাকায় মন খারাপ হওয়ার কথা জানিয়েছে কোমলমতি এই শিক্ষার্থীরা।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তর অভিযোগ পেয়েছে। তবে তারা এখনও কোনো পদক্ষেপ নেয়নি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, প্রধান শিক্ষক নারায়ণচন্দ্র হালদারের বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্ত করে দেখা হবে। তিনি যদি দোষী হন তাহলে তার বিরুদ্ধে বিধিমোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com