২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৭ই রমজান, ১৪৪২ হিজরি

স্ত্রীকে আটকে রেখে আত্মহত্যা করলেন কলেজ শিক্ষক

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : স্ত্রীর ঘরের দরজা বাইরে থেকে আত্মহত্যা করেছেন কলেজ শিক্ষক মৃনাল কান্তি দাস (৪৫)। ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার আলমনগর এলাকার।

শুক্রবার (০৮ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। মৃনালের বাড়ি কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার মতুরাপুর গ্রামে। তিনি আশুগঞ্জ ফিরোজ মিয়া সরকারি মহাবিদ্যালের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আলমনগর এলাকায় ফরিদ খন্দকারের বাড়ির তৃতীয় তলায় স্ত্রীকে নিয়ে ভাড়ায় থাকতেন মৃনাল কান্তি দাস। গতকাল শুক্রবার রাতে তার স্ত্রী ঘুমাতে যান। এ সময় স্ত্রীর কক্ষের দরজা বাইরে থেকে আটকে মৃনাল পাশের রুমে চলে যান।

শনিবার (০৯ জানুয়ারি) সকালে স্ত্রী ঘুম থেকে উঠে বাইরে থেকে দরজা আটকানো বুঝতে পেরে আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের ফোন করেন। পরে বিষয়টি পুলিশকেও জানানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে মৃনালকে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।

কী কারণে মৃনাল আত্মহত্যার করেছে তা এখনো জানা যায়নি। তবে তার সহকর্মীরা জানান, মৃনাল দাম্পত্য জীবনে সুখী ছিলেন না। স্ত্রীর সঙ্গে অভিমান করে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, আত্মহত্যার কারণ জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

/এএ

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com