২৩শে জানুয়ারি, ২০২১ ইং , ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ৯ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

স্ত্রীর পারিবারিক সেবা নিন, বেতন দিন

স্ত্রীর পারিবারিক সেবা নিন, বেতন দিন

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : শুনতে অদ্ভুত লাগলেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমনই একটি হস্তাক্ষর সম্বলিত পোস্টার ঘুরছে। পারিবারিক সমঝোতার ভিত্তিতে স্বামী ও স্ত্রীর স্বাক্ষরসম্বলিত এ পোস্টারে বলা হয়েছে, স্বল্পমূল্যে নিখুঁত পারিবারিক সেবা নিন, বেতন দিন। কাপড় ধোয়া, শার্ট ৩ টাকা, প্যান্ট ৫ টাকা। লুঙ্গি এবং অন্যান্য ফ্রি। জুতো পরিষ্কার : সপ্তাহে ১০ টাকা। কাপড় আয়রণ : শার্ট ৫ টাকা, প্যান্ট ৫ টাকা।

পোস্টারের এক জায়গায় স্ত্রীর পক্ষ থেকে লেখা রয়েছে, প্রতিদিনের বেতন নিজ দায়িত্বে মাটির ব্যাংকে রেখে দিতে হবে। ঘ্যান ঘ্যান করে আদায় করতে পারবো না। ২০ নভেম্বর ২০২০ স্ত্রী কানিজ ফাতেমা নিচে স্বাক্ষর করে লিখেছেন, শুভেচ্ছা ফি প্রদানে কোনো অজুহাত দেখালে কিংবা বিলম্ব হলে সার্ভিসটি বন্ধ হয়ে যাবে। পুনরায় সার্ভিস চালু করতে ৫০০ টাকা জরিমানা প্রদান করতে হবে।

একই পোস্টারে পরিবার কর্তা ও স্বামী ফয়েজ মুহাম্মদ রাসেল নিচে স্বাক্ষর দিয়ে লিখেছেন, বউয়ের কষ্টের মূল্য হয় না কোনো। কিন্তু তারপরও সামান্য শুভেচ্ছা বেতন প্রদানে বাধ্য থাকবো।

রাজধানীর একটি মাদরাসা শিক্ষক মুফতী রিয়াজুল ইসলাম পোস্টারটি মঙ্গলবার সকালে নিজে ওয়ালে পোস্ট করে লিখেছেন, ভাগ্যিস, আমার স্ত্রী ফেসবুক চালায় না।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com