৮ই মার্চ, ২০২১ ইং , ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ২৩শে রজব, ১৪৪২ হিজরী

স্থগিত হল জাবির সব ধরণের পরীক্ষা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্রশাসন বিশ্ববিদ্যালয়ের বিভাগ ও ইনস্টিটিউটের সব ধরনের পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কার্যালয়ের ভারপ্রাপ্ত পরিচালক মো. আবদুস সালাম মিঞা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৪ মে বিশ্ববিদ্যালয়ের শ্রেণী কার্যক্রম চালুর সরকারি সিদ্ধান্ত অনুযায়ী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রশাসন সব বিভাগ ও ইনস্টিটিউটের সব ধরনের পরীক্ষা পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত স্থগিত করেছে। এসময় উইকেন্ড এবং ইভিনিং প্রোগ্রামেরও সব ধরনের পরীক্ষা স্থগিত থাকবে।

প্রসঙ্গত, গত বছরের ১২ জুলাই থেকে বিশ্ববিদ্যালয়ের সব বিভাগে অনলাইন ক্লাস শুরু হয়। ক্লাসের পাশাপাশি অনলাইনে টিউটোরিয়াল পরীক্ষাও নেয়া হয়েছে। ১৮ ডিসেম্বর থেকে ২১ জানুয়ারি পর্যন্ত অনলাইনে ৪৫তম ব্যাচের সম্মান শেষবর্ষের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এরপরই ৪৪ ব্যাচের মাস্টার্সের পরীক্ষা নেয়ার চিন্তা করেছিল প্রসাশন। সম্মান তৃতীয় বর্ষের পরীক্ষার জন্যও মানববন্ধন ও স্মারকলিপি জমা দিয়েছিলেন শিক্ষার্থীরা। এর মধ্যে সব ধরনের পরীক্ষা স্থগিত হয়ে গেলো।

/এএ

নিউজটি শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com