৩১শে অক্টোবর, ২০২০ ইং , ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

হাসপাতালে ভর্তি রিজভী; করা হয়েছে এনজিওগ্রাম

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা আগের চেয়ে অনেকটাই উন্নতির দিকে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে রিজভীর এনজিওগ্রাম করা হয়। হার্টে হালকা ব্লক থাকলেও ইনজেকশন দেখা দেয়ায় তা এখন আর নেই। তবে তাকে চার সপ্তাহ পর্যবেক্ষণে থাকতে হবে। এর পর পুনরায় এনজিওগ্রাম করা হবে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রিজভীর সহকারী আরিফুর রহমান তুষার চিকিৎসকের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।

তুষার বলেন, বর্তমানে স্যারের (রিজভী) শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে যাচ্ছে। চিকিৎসকরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন। তিনি স্বাভাবিক খাবার খাচ্ছেন। এ ছাড়া পর্যাপ্ত বিশ্রামে থাকার পরামর্শ দেয়া হয়েছে। নির্দিষ্ট সময় পর পর চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা স্যারের খোঁজ নিচ্ছেন।’

উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের মানববন্ধন কর্মসূচি শেষ করে নিজের গাড়িতে ওঠেন রিজভী। এর পরই বুকে ব্যথা অনুভব করলে প্রথম তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়া হয়। এর পর দ্রুত সেখান থেকে তাকে ধানমণ্ডির ল্যাবএইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে সিসিইউতে চিকিৎসকরা নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।

/এএ

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com