১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ , ২রা জিলকদ, ১৪৪২ হিজরি

হেফাজতের কেন্দ্রীয় নেতা খালেদ সাইফুল্লাহসহ দুজন গ্রেপ্তার

আল্লামা খালেদ সাইফুল্লাহ সাদী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা আল্লামা খালেদ সাইফুল্লাহ সাদীকে (৬৪) গ্রেপ্তার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ। রোববার (২মে) বিকেলে ময়মনসিংহ সদরের মাইজবাড়ি গ্রামের নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

খালেদ সাইফুল্লাহকে গ্রেপ্তারের তথ্য সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ। তিনি বলেন, গত ২৮ মার্চ হরতালের নামে নাশকতা, নগরীর চরপাড়া মোড়ে পুলিশ বক্স ভাঙচুর, বাসে আগুন দেওয়া ও পুলিশের ওপর হামলার ঘটনায় আল্লামা খালেদ সাইফুল্লাহ সাদীকে গ্রেপ্তার করা হয়েছে। কাল সোমবার তাঁকে আদালতে নেওয়া হবে। ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য তাঁর রিমান্ড চাওয়া হবে।

পুলিশ জানিয়েছে, আল্লামা খালেদ সাইফুল্লাহ সাদী সদর উপজেলার মাইজবাড়ি এলাকার মাওলানা আরিফ রব্বানীর ছেলে। তিনি হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির সহসভাপতি (নায়েবে আমির) পদে ছিলেন। এ ছাড়া ইত্তেফাকুল ওলামা কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে রয়েছেন।

এদিকে ইত্তেফাকুল উলামা কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক এবং ময়মনসিংহ শাখার সাধারণ সম্পাদক মাওলানা মঞ্জুরুল হককেও (৫২) একই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে। রোববার (২ মে) মহানগরীর ছোটবাজার এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন জেলা ডিবির ওসি শাহ কামাল আকন্দ।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com