২৭শে মে, ২০২০ ইং , ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ৩রা শাওয়াল, ১৪৪১ হিজরী

৩০৬০ কেজি সরকারি চালসহ জয়পুরহাটে আটক ২

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : এ লোভের শেষ কোথায়! করোনায় সংকটকালীন মুহূর্তে সরকারি চালসহ ধরা পড়ার ঘটনা আমরা প্রায় শুনতে পাচ্ছি। এবার জয়পুরহাটে আক্কেলপুর উপজেলার রাইকালী বাজার থেকে পাচার করার সময় সরকারি ৩০ কেজি ওজনের ১০২ বস্তা চালসহ দুজনকে আটক করা হয়েছে। রবিবার (০৫ এপ্রিল) রাতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, আক্কেলপুরের তিলকপুর ইউনিয়নের ভাতকুড়ি গ্রামের আফতাব হোসেনের ছেলে নাছিম মন্ডল (৩৩) ও রায়নগর গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে দেলোয়ার হোসেন (৩৫)। তারা স্থানীয় ব্যবসায়ী।

পুলিশ জানায়,আটককৃতরা ৩০ কেজি ওজনের ১০২ বস্তা চাল রবিবার রাতে উপজেলার রায়কালী বাজার থেকে অন্যত্র বিক্রির জন্য পাচারের সময় তাদের আটক করা হয়। জব্দকৃত চালগুলি সরকারি হলেও এগুলো ওএমএস অথবা ভিজিএফ’র কি-না তা যাচাই করা হচ্ছে।

পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির চালসহ দু’জনকে আটক করার বিষয়টি নিশ্চিত করে বলেন,সরকারি চালগুলি ওএমএস নাকি ভিজিএফ’র তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ জানান, আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com