২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ , ৯ই জিলকদ, ১৪৪২ হিজরি

৪৬ বছরের অন্ধকার দূর করেছেন শেখ হাসিনা : খালিদ মাহমুদ

নিজস্ব প্রতিবেদক ● তৃণমূল ও সীমান্তবর্তী এলাকায় বিদ্যুতায়নের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪৬ বছরের অন্ধকার দূর করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, শেখ হাসিনা হচ্ছেন আলোর দিশারী। ঘরে ঘরে আলো জ্বালার আওয়ামী লীগের মিশন প্রায় শেষের দিকে। দেশের ৮০ ভাগেরও বেশি এলাকায় আজ বিদ্যুতের আলো পৌঁছেছে।

শুক্রবার বিকেলে দিনাজপুরের বিরল উপজেলার রাণীপুকুর ইউনিয়নের সীমান্তবর্তী কয়েকটি গ্রামে বিদ্যুৎ সংযোগের উদ্বোধনীতে তিনি এসব কথা বলেন।

খালিদ বলেন, এরশাদ ও খালেদা জিয়া সীমান্তবর্তী ও তৃণমূল মানুষের কল্যাণে কাজ করেনি। ৪৬ বছর পর আজকে শেখ হাসিনা এসব মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছেন। আজকে সবার মুখে ভাত উঠেছে। সবার ঘরে আলো জ্বলছে। ছেলে-মেয়েরা বিনামূল্যে বই পাচ্ছে। সবাই শিক্ষা ও স্বাস্থসেবা পাচ্ছে। শেখ হাসিনার পরিকল্পনাতেই আজ বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। নিম্ন আয়ের দেশ থেকে নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে না পারলে বাংলাদেশ আবারো পিছিয়ে যাবে।

বাংলাদেশকে এগিয়ে নিতে সবাইকে আবারো নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা ও বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com