সিলেটে টিলা ধসে মাটিচাপায় শিশুসহ একই পরিবারের ৩ জন নিহত

সিলেটে টিলা ধসে মাটিচাপায় শিশুসহ একই পরিবারের ৩ জন নিহত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : সিলেট নগরের চামেলীবাগ আবাসিক এলাকায় টিলা ধসে ৬ জন মাটি চাপার ঘটনা ঘটেছে। তাদের মধ্যে এক শিশুসহ ৩ জন নিহত হয়েছেন। পুলিশ ও ফায়ার সার্ভিসের পাশাপাশি সেনাবাহিনী আহত ও নিহতদের উদ্ধার করে। সোমবার (১০ জুন) ভোর ৬টার দিকে টিলা ধসের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- করিম উদ্দিন (৩১), তার স্ত্রী শাম্মী আক্তার রুজি (২৫) ও ছেলে নাফজি তানিম (২)।
সিসিকের ৩৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম বলেন, ‘দুই ভাই আব্দুর রহিম ও আব্দুল করিমসহ তাদের পরিবারের ৬ সদস্য ওই বাড়তে থাকতেন। সকাল ৬টার দিকে টিলা ধসের ঘটনায় তারা মাটিচাপা পড়েন। আব্দুর রহিম, তার স্ত্রী ও সন্তানকে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। কিন্তু আব্দুর করিম ও তার স্ত্রী ও ছেলে নিখোঁজ ছিলেন। পরে সেনাবাহিনী উদ্ধার কাজে যোগ দিয়ে নিখোঁজ তিনজনকে মৃত অবস্থায় উদ্ধার করে।

বজ্রপাতে ৯ দোকান ও ৪টি অটোরিকশা পুড়ে ছাই : সিলেটের লাক্কাতুরা বাজারে বজ্রপাতে ৯টি দোকান ও ৪টি সিএনজিচালিত অটোরিকশা পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার ভোরে সিলেট বিমানবন্দর সড়কের লাক্কাতুরা বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করে।

সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ম্যানেজার বেলাল হোসেন জানান, বজ্রপাতে দোকানে আগুন ধরে যায়। পরে আগুন কয়েকটি দোকানে ছড়িয়ে পড়ে। এ ছাড়া আগুনে চারটি অটোরিকশা পুড়ে যায়।
এ দিকে আগুনের খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন সিলেট সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। এর আগে সকালে যুক্তরাজ্য থেকে সিলেটে ফেরেন তিনি।

Related Articles