আবারো ৫ উইকেট নিলেন রাজ্জাক

আবারো ৫ উইকেট নিলেন রাজ্জাক

স্পোর্টস ডেস্ক : চলতি বছরের ফেব্রুয়ারিতে প্রায় চার বছর পর জাতীয় টেস্ট দলে সুযোগ পেয়েছিলেন বর্ষীয়ান স্পিনার আবদুর রাজ্জাক। চার বছরের বিরতির পর মাঠে নেমে প্রথম ইনিংসেই তিনি নেন ৪ উইকেট। এরপর থেকেই আছেন দুর্দান্ত ফর্মে। ডিপিএলে অগ্রণী ব্যাংক ক্রিকেটার্সের হয়ে ধারাবাহিক পারফরম্যান্সের পর চলতি বিসিএলেও অসাধারণ বোলিং করে যাচ্ছেন রাজ্জাক।

সাউথ জোনের হয়ে পরপর দুই ম্যাচে নিলেন পাঁচ উইকেট। পঞ্চম রাউন্ডে সেন্ট্রান জোনের বিপক্ষে ইনিংসে ৬ উইকেটসহ ম্যাচে মোট ৯ উইকেট নেন রাজ্জাক। মঙ্গলবার নর্থ জোনের বিপক্ষে প্রথম ইনিংসে আবারো বাজিমাত করলেন ৩৫ বছর বয়সী এই স্পিনার। রাজ্জাকের স্পিন বিষে মাত্র ১৮৭ রানেই অলআউট হয় নর্থ জোন।

বিসিএলের শেষ রাউন্ডের এই ম্যাচে মাশরাফি বিন মর্তুজা খেলতে নামায়, সবার চোখ ছিল দেশসেরা এই পেসারের উপর। তবে স্বমহিমায় দিনের সকল আলো কেড়ে নিয়েছেন রাজ্জাক। ইনিংসের ১৯তম ওভারে জহুরুল ইসলামের উইকেটের মাধ্যমে স্পিন ভেলকির শুরুটা করেন তিনি। এরপর একে একে ধীমান ঘোষ, আরিফুল হক তাইজুল ইসলাম এবং শফিউল হকের উইকেট নিয়ে ১৮৭ রানেই গুটিয়ে দেন নর্থ জোনকে।
এই ইনিংসের ৫ উইকেটসহ চলতি বিসিএলের ৬ ম্যাচের ১০ ইনিংসে বল করে টুর্নামেন্ট সর্বোচ্চ ৩৭ উইকেট দখল করেছেন রাজ্জাক। ক্যারিয়ারে ৩৩তম বারের মতো ৫ উইকেট নেয়ার পথে চলতি বিসিএলের সর্বোচ্চ ৪র্থবারের মতো ৫ উইকেটের দেখা পেলেন অনেকের মতেই ‘ফুরিয়ে যাওয়া’ এই বোলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *