আমার  চোখ শ্রীলঙ্কা সিরিজে : রুবেল হোসেন

আমার চোখ শ্রীলঙ্কা সিরিজে : রুবেল হোসেন

আমার চোখ শ্রীলঙ্কা সিরিজে : রুবেল হোসেন

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : করোনা মহামারির মধ্যে সোশ্যাল সাইটে খুব অ্যাকটিভ দেখা গেছে জাতীয় দলের পেসার রুবেল হোসেনকে। গত মার্চে ক্রিকেট বন্ধ হওয়ার পর তিনি নিজ জেলা বাগেরহাটে চলে যান। এবার বিসিবি যখন ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের সুযোগ দিয়েছে, তখন তিনি ফিরে এসেছেন ঢাকায়। অনেক দিন পর প্রিয় মিরপুর-শের-ই বাংলায় এসে রুবেল আবেগে আপ্লুত। এখন দিন গণনা শুরু হয়েছে শ্রীলঙ্কা সফরের। রুবেলও ওই সফরে চোখ রেখে নিজের অনুশীলন করে যাচ্ছেন।

রোববার অনুশীলনের ফাঁকে রুবেল বলেন, আমার মনোযোগ মূলত শ্রীলঙ্কা সিরিজে। লক্ষ্য থাকবে মূলত দলে সুযোগ পাওয়া, পাশাপাশি সুযোগ পেলে ভালো খেলার আপ্রাণ চেষ্টা করব। দু-তিন দিন আগে ঢাকায় এসেছি। গত পরশু থেকে সবার পছন্দের মিরপুরে প্র্যাকটিস শুরু করেছি। মূলত ফিটনেস নিয়ে কাজ করছি। আর বাগেরহাটে যেহেতু বোলিং সেভাবে করতে পারিনি, এখানে বোলিং নিয়ে কাজ করছি। বোর্ডের নির্দেশ অনুসরণ করে নিজের ফিটনেস নিয়ে কাজ করেছি।

পাকিস্তানের মাটিতে গত ফেব্রুয়ারিতে শেষ টেস্ট খেলেছেন রুবেল। টেস্টে পারফর্ম্যান্স খারাপ হওয়ায় (২৭ টেস্টে ৩৬ উইকেট) দেশের মাটিতে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট থেকে বাদ পড়েছিলেন। এখন তিনি দলে ফেরার লড়াই করে যাচ্ছেন। করোনার মধ্যেও তিনি ফিটনেস নিয়ে কাজ করেছেন, আমাদের দেশে যখন করোনা খারাপভাবে হানা দিচ্ছে, ক্রিকেটারদের তখন কিছুই করার ছিল না। যার যার নিজের জেলায় চলে গিয়েছিলাম। নিজেদের মতো ফিটনেস নিয়ে কাজ করেছি। আমি বাগেরহাটে আমার ফিটনেস নিয়ে কাজ করছিলাম। রানিং করেছি। যেহেতু আমার বাসা নদীর পারে, বালুতেই রানিং বেশি করেছি। বোলিং-ব্যাটিংয়ের সুযোগ পাইনি।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *