আমি একজন যোদ্ধা’

আমি একজন যোদ্ধা’

ক্রীড়া ডেস্ক : স্বপ্নের চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের ৩০ মিনিটের সময় ইনজুরি। সবাইকে চোখের জলে কাঁদিয়ে মাঠ থেকে উঠে গেছেন। কাঁধের চোটের কারণে খেলা হয়নি চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের বাকি সময়টা। লিভারপুলও তার অনুপস্থিতিতে পরাজয় বরণ করে নিতে বাধ্য হয়। সংশয় ছিল বিশ্বকাপে খেলা না খেলা নিয়ে। কিন্তু যোদ্ধা সালাহ বিশ্বকাপে ফিরে আশার ব্যাপারে আশাবাদী। নিজেই জানালেন বিশ্বকাপে তিনি সুস্থ হয়ে মাঠ থাকবেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের আইডিতে সালাহ বলেন, ‘আমি যোদ্ধা। ভক্তদের উদ্দেশে বলতে চাই, আপনাদের ভালোবাসা আমাকে শক্তি দেয়, প্রেরণা জোগায়। এটা আমার খুব প্রয়োজন। সত্যি বলতে কঠিন এক রাত পার করেছি, কিন্তু আমি যোদ্ধা। সংশয় আছে। তবুও আপনাদের গর্বিত করতে রাশিয়ায় থাকা নিয়ে আমি আত্মবিশ্বাসী। আপনাদের ভালোবাসা এবং সমর্থন আমাকে শক্তি জোগাবে।’

সালাহর এমন বার্তায় হাফ ছেড়ে বাঁচতে পারে লিভারপুল তথা পুরো মিশর। কেননা কোচ ইয়ুর্গেন ক্লপ সালাহর বিশ্বকাপ খেলা নিয়ে আশঙ্কা প্রকাশ করেছিলেন। এছাড়া মিশরের ক্রীড়া মন্ত্রী জানিয়েছেন, অন্তত দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে সালাহকে। মিশরের এই বীর ফুটবলারের সুস্থতা কামনা করেছেন দেশটির প্রেসিডেন্ট আলসিসি। সুস্থ হওয়ার পরই দলের সঙ্গে ইতালিতে ক্যাম্পে যোগ দিবেন সালাহ।

________________

patheo24,/105

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *