আরএস ফাহিমের ভ্লগ ভিডিও ধারণের সময় যুবকের করুণ মৃত্যু

আরএস ফাহিমের ভ্লগ ভিডিও ধারণের সময় যুবকের করুণ মৃত্যু

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : কন্টেন্ট ক্রিয়েটর আর এস ফাহিম চৌধুরীর ভ্লগ ভিডিও ধারণের সময় ব্রিজের প্রবেশমুখের লোহার পাইপে মাথায় আঘাত লেগে রবিউল আজিম তনু (২১) নামে এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (৮ জুন) ভোরে সিরাজগঞ্জ শহরের ইলিয়ট ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রবিউল আজিম তনু সাতক্ষীরা জেলার কলেরা থানার গোপিনাথপুর গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে। তিনি আর এস ফাহিম চৌধুরীর কন্টেন্ট ক্রিয়েশন গ্রুপের সদস্য।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, সিরাজগঞ্জ শহরের এসএস রোডে একটি রেস্টুরেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে সিরাজগঞ্জ আসেন কনটেন্ট ক্রিয়েটর আরএস ফাহিম চৌধুরী ও তার সঙ্গীরা। ভোরে ফাহিম চৌধুরীর ক্যামেরাম্যান রবিউল আজিম তনু একটি ছাদখোলা জিপে শহরের বিভিন্ন দর্শনীয় স্থানের ভিডিও সংগ্রহ করছিলেন। এ সময় রেস্টুরেন্টটির মালিক মঈন উদ্দিন তার সঙ্গে ছিলেন।

ইলিয়ট ব্রিজের প্রবেশমুখে লোহার পাইপের সঙ্গে আজিম তনুর মাথায় আঘাত লাগে। ছবি: সময় সংবাদ

ওসি আরও জানান, এস এস রোড প্রান্ত দিয়ে ইলিয়ট ব্রিজের ভিডিও নেয়ার জন্য রবিউল আজিম গাড়ির ছাদ খুলে দাঁড়িয়েছিলেন। এ সময় ইলিয়ট ব্রিজের প্রবেশমুখে থাকা লোহার পাইপের সঙ্গে সজোরে ধাক্কা লেগে গাড়ি থেকে পড়ে যান আজিম। গুরুতর আহতাবস্থায় দ্রুত বন্ধুরা উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সূত্র: সময়

Related Articles