ইসলাম ও মুসলিম উম্মাহর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে : চরমোনাই পীর

ইসলাম ও মুসলিম উম্মাহর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে : চরমোনাই পীর

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ইসলাম ও মুসলিম উম্মাহর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে বলে জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম। তিনি বলেন, আলেমদের সরকারের মুখোমুখি দাঁড় করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা চলছে।

বুধবার (২৫ নভেম্বর) বিকালে বরিশালের চরমোনাই এলাকায় বার্ষিক মাহফিলের প্রস্তুতি পর্যালোচনাকালে তিনি এসব কথা বলেন।

চরমোনাই পীর বলেন, মুক্তিযুদ্ধের দীর্ঘ ৫০ বছর পর এসে কে বা কারা মুক্তিযুদ্ধ মঞ্চ নামক সংগঠনের ব্যানারে দেশের শীর্ষ ধর্মীয় নেতা ও ওলামায়ে কেরামের বিরুদ্ধে মানহানিকর কথাবার্তা বলে পরিবেশ উত্তপ্ত করার চেষ্টা করছে।

ওই মহলটিকে এখনই চিহ্নিত করে কঠোর শাস্তির আওতায় আনতে হবে। অন্যথায় দেশে সম্প্রীতি নষ্ট করে দেশকে অনিশ্চিত গন্তব্যে নিয়ে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন- দলটির নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, খন্দকার গোলাম মাওলা, চরমোনাই ইউনিয়ন চেয়ারম্যান মুফতী সৈয়দ এছহাক মুহাম্মদ আবুল খায়ের প্রমুখ।

পীর সাহেব চরমোনাই বলেন, দেশ, ইসলাম ও মানবতা আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। সব ইসলামবিদ্বেষী শক্তিগুলো এক হয়ে কাজ করছে।

তিনি বলেন, ইসলাম ও মুসলিম উম্মাহর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে। একটি মহল ইসলামপন্থীদের বিরুদ্ধে চক্রান্তে মেতে উঠেছে।

/এএ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *