এরদোগানের বিজয়ে আল্লামা মাসঊদের অভিনন্দন

এরদোগানের বিজয়ে আল্লামা মাসঊদের অভিনন্দন

পাথেয় রিপোর্ট :  তুরস্কের প্রেসিডেন্ট নির্বাচনে আবারো বিজয়ী হওয়ায় রিসেপ তাইয়েপ এরদোগানকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান ও ঐতিহাসিক শোলাকিয়ার গ্র্যান্ড ইমাম আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ।
তিনি বলেন, এরদোগানের বিজয়ে বিশ্বমুসলিম আরো ঐক্যবদ্ধ হবে। জঙ্গি ও সন্ত্রাসমুক্ত বিশ্বগড়ার ক্ষেত্রে আরো অগ্রসর ভূমিকা পালন সম্ভব হবে। ঐতিহ্যবাহী ওসমানীয় সাম্রাজ্যের পতনের পর শক্তিশালী দেশ ও জাতি হিসেবে গড়ে উঠতে পশ্চিম সীমান্তে গ্রিস এবং পূর্ব সীমান্তে ইরানকে নিয়ে এশিয়া ও ইউরোপ মহাদেশের সঙ্গমস্থলে আধুনিক তুরস্ক রাষ্ট্র প্রতিষ্ঠায় এরদোগান নিজেকে একজন খাঁটি মুসলমান হিসেবে মেলে ধরবেন—এটাই আমাদের প্রত্যাশা।

সোমবার দুপুরে বাংলাদেশ জমিয়তুল উলামার কেন্দ্রীয় প্রচার সম্পাদক মা্ওলানা মাসউদুল কাদির স্বাক্ষরিত এক বিবৃতিতে আল্লামা মাসঊদ এসব কথা বলেন। শরণার্থীদের পাশে দাঁড়ানোর জন্য এরদোগানের প্রশংসা করে এ শাইখুল হাদিস বলেন, এরদোগান মানবতাবাদী বলেই তুর্কী জনগণ তাকে আবারো ক্ষমতায় বসিয়েছে।

এরদোগানকে মানুষের জন্যই কাজ অব্যাহত রাখার আহ্বান জানিয়ে আল্লামা মাসঊদ বলেন, যিনি মানুষকে ভালোবাসেন তাকে আল্লাহও ভালোবাসেন। আল্লাহর ভালোবাসার পাওয়ার জন্যই আপনি মানুষের জন্য কাজ অব্যাহত রাখুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *