কাপ্তাই হ্রদে ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু

কাপ্তাই হ্রদে ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রাঙামাটির কাপ্তাই হ্রদে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের তবলছড়ির স্বর্ণটিলার করাতকল ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীরা হলো এডিসন সাহা (১৫) ও অর্ণব চৌধুরী (১৫)। তারা দুজন রাঙামাটি শহরের দুটি উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

প্রত্যক্ষদর্শী ও নিহত শিক্ষার্থীদের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, সকালে এডিসন, অর্ণব ও তাদের আরেক বন্ধু শিবম দাশ কোচিং থেকে ফেরার পথে হ্রদের পানিতে গোসল করতে নামে। তাদের কেউই সাঁতার জানত না। গোসলের একপর্যায়ে তিনজনই পানিতে তলিয়ে যায়। স্থানীয় বাসিন্দারা দেখতে পেয়ে খোঁজাখুঁজি করে তাদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। শিবম দাশকে চট্টগ্রাম মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়। তিন শিক্ষার্থীই রাঙামাটি শহরের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী কুদ্দুস আলী বলেন, তিনি করাতকলে কাজ শেষে নামাজ পড়তে যাচ্ছিলেন। ঘাটে মানুষের জটলা দেখে জানতে পারেন, তিন কিশোর পানিতে ডুবে গেছে। শোনার পর তিনিসহ বেশ কয়েকজন পানিতে খোঁজা শুরু করেন। প্রায় আধা ঘণ্টা খোঁজ চালিয়ে তিনজনকে উদ্ধার করা সম্ভব হয়।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা শওকত আকবর খান বলেন, হাসপাতালে আনার আগেই দুজনের মৃত্যু হয়েছে। অপরজনের অবস্থাও শঙ্কাজনক।

রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী বলেন, নিহত দুই শিক্ষার্থীর মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলার প্রক্রিয়া চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *