কেউ এখন আর না খেয়ে থাকে না : শাজাহান খান

কেউ এখন আর না খেয়ে থাকে না : শাজাহান খান

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান (এমপি) বলেছেন, গ্রাম এখন আর গ্রাম নেই। শেখ হাসিনা সরকারের আমলে গ্রাম এখন শহরে পরিণত হয়েছে। রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট মার্কেট এগুলোই এর অনন্য উদাহরণ।

শুক্রবার মাদারীপুর নতুন শহর এলাকায় মাদারীপুর প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে নিন্মআয়ের মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে একথা বলেন তিনি।

শাজাহান খান বলেন, ‘গ্রাম কিংবা শহর সব জায়গাতেই মানুষ ভালো রয়েছে। কেউ এখন আর না খেয়ে থাকে না। এমনকি কারো বস্ত্রের অভাব নেই। বিগত দিনে বিভিন্ন মার্কেটের নিচে পুরাতন কাপড় কেনার ভিড় লেগে থাকত, সেই পরিবেশ এখন আর নেই। সবাই নতুন কাপড় চায়, এবং নতুন কাপড় পড়ে।’

শীতবস্ত্র বিতরণে অনুষ্ঠানে মাদারীপুর প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ইয়াকুব খান শিশিরের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি মনির হোসেন বিলাস, আজকের পত্রিকার জেলা প্রতিনিধি আয়েশা সিদ্দিকা আকাশী, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার সঞ্জয় কর্মকার অভিজিৎ, বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি মেহেদী হাসান সোহাগ, মাই টিভির জেলা প্রতিনিধি মাসুদুর সরদার প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *