খুলনায় আগুনে পুড়ল পার্কিং করা বাস

খুলনায় আগুনে পুড়ল পার্কিং করা বাস

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: বিএনপি-জামায়াতের দ্বিতীয় দফার অবরোধের প্রথম দিনে খুলনায় অজ্ঞাত দুর্বৃত্তরা একটি বাসে আগুন দিয়েছে। বাসটি পার্কিং করা ছিল। রবিবার (৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রূপসা-বাগেরহাট পুরাতন সড়কের তালিমপুর ভূমি অফিস সংলগ্ন মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, খুলনা-মোংলা সড়কে চলাচলকারী মো. জাহাঙ্গীর আলমের মালিকানাধীন ‘মায়ের আঁচল’ নামের একটি বাস (নম্বর খুলনা-ব-৯১৭) সন্ধ্যায় অজ্ঞাত ব্যক্তিরা আগুন ধরিয়ে দেয়।

বাসটি রবিবার দুপুরে উপজেলার বঙ্গবন্ধু কলেজ মাঠে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে উপকারভোগীদের আনা-নেওয়া করেছিল। সেখান থেকে ফিরে সন্ধ্যায় চালক অমিত কুমার দাস বাসটি তালিমপুরস্থ নৈহাটী ইউনিয়ন ভূমি অফিস সংলগ্ন মসজিদের সামনে রেখে বাড়িতে যান। ওই সময় কিছুসংখ্যক ব্যক্তি ভ্যানযোগে এসে বাসে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে।

রূপসা থানার অফিসার ইনচার্জ মো. শাহিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, পুড়িয়ে দেওয়া বাসটি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে যাতায়াতে ব্যবহার করা হয়। কিন্তু সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দুর্বৃত্তরা সেই বাসটিতে আগুন দিয়েছে। পুলিশ অপরাধীদের চিহ্নিত করতে কাজ করছে।

তবে এ ঘটনায় কেউ হতাহত হননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *