ডেমরায় বাস-লেগুনা সংঘর্ষে নিহত তিনজন

ডেমরায় বাস-লেগুনা সংঘর্ষে নিহত তিনজন

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: রাজধানীর ডেমরায় বৃহস্পতিবার সকালে বাসের ধাক্কায় লেগুনার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। নিহতদের মধ্যে দুই নারী ও একজন পুরুষ। প্রাথমিকভাবে তাদের পরিচয় জানা যায় নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে পাইটি এলাকায় ডেমরা যাত্রবাড়ি সড়কের বাজাজ পেন্টস-এর সামনে ডেমরা থেকে ছেড়ে আসা লেগুনা কয়েকজন যাত্রী নিয়ে যাত্রাবাড়ির উদ্দেশে রওনা হয়। অপরদিকে বিপরিতমুখী রাজধানী পরিবহনের একটি যাত্রাবহি বাস আসলে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে লেগুনায় থাকা তিনজন যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আহত অবস্থায় বাকি তিনজন যাত্রীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।তাদের অবস্থাও আশঙ্কাজনক।

ঢাকা মেডিক্যালে কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ডেমরা থানার পরিদর্শক সুব্রত পোদ্দারও বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, লেগুনাতে ১২-১৩ জন যাত্রী ছিল বলে প্রাথমিকভাবে জানতে পেরেছেন।

গুরুতর আহত পাঁচজনকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলেই তিনজন মারা গেছেন। আরো দুজনের অবস্থা গুরুতর। বাকিদের কোথায় নেওয়া হয়েছে সে খবর নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *