দ্রব্যমূল্যের বৃদ্ধি রমজানের আমল নষ্ট করে : জমিয়তুল উলামা

দ্রব্যমূল্যের বৃদ্ধি রমজানের আমল নষ্ট করে : জমিয়তুল উলামা

পাথেয় রিপোর্ট : সর্বত্র দ্বীন কায়েমের জন্য জনগণ ও উলামায়ে কেরামের মধ্যে সুসম্পর্ক অটুট রাখা অপরিহার্য বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জমিয়তুল উলামার মহাসচিব মাওলানা আবদুর রহীম কাসেমী। তিনি বলেন, ইফতারের এই আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ জমিয়তুল উলামা যে মিশন নিয়ে ময়দানে কাজ করছে তা হচ্ছে, জনসাধারণকে ইসলামের সঠিক বুঝ ও বিশুদ্ধ আকীদা শিক্ষা দেয়ার মাধ্যমে তাদের ঈমানকে বিশুদ্ধ করে জান্নাতের পথে এগিয়ে দেওয়া।

২৯ মে মঙ্গলবার বিকালে বাংলাদেশ জমিয়তুল উলামা মহাখালী থানা আয়োজিত আইপিএস মসজিদ মিলনায়তনে ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাওলানা দেলওয়ার হুসাইন সাইফী। তিনি বলেন, রমজান মুসলমানদের জন্যে রহমত স্বরূপ। রমজান মানুষকে ভালোবাসতে শিখায়। সেজন্যে রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়িয়ে দিয়ে সাধারণ মানুষের নাগালের বাইরে নেওয়া মোটেই উচিৎ নয়।
বাংলাদেশ জমিয়তুল উলামার অভিভাবক পরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা সাইফী দ্রব্যমূল্যের বৃদ্ধিতে রমজানের আমল নষ্ট হয় বলেও মন্তব্য করেন। \

বাংলাদশে জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক ও আলেম মুক্তিযোদ্ধা প্রজন্ম ফোরামের প্রেসিডেন্ট মাওলানা সদরুদ্দীন মাকনুন বলেন, বর্তমান সমাজের অস্থিরতা, অরাজগতা, দুর্নীতি, সহিংসতা থেকে মুসলমানদেরকে বাঁচিয়ে শান্তি ও নিরাপত্তার একটি আদর্শ বাংলাদেশ গঠন করা বাংলাদেশ জমিয়তুল উলামার অন্যতম লক্ষ্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *