নড়াইলে ইমাম-উলামাসহ কর্মহীন মাঝে বাংলাদেশ জমিয়তুল উলামার ত্রাণ বিতরণ

নড়াইলে ইমাম-উলামাসহ কর্মহীন মাঝে বাংলাদেশ জমিয়তুল উলামার ত্রাণ বিতরণ

নড়াইলে ইমাম-উলামাসহ কর্মহীন মাঝে বাংলাদেশ জমিয়তুল উলামার ত্রাণ বিতরণ

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : বাংলাদেশ জমিয়তুল উলামা নড়াইল জেলা শাখা ও নড়াইল জেলা আলেম মুক্তিযোদ্ধা প্রজন্ম ফোরামের যৌথ উদ্যোগে ইমাম-উলামাসহ শতাধিক অসহায় কর্মহীন, গরীব ও বিধবাদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২১ এপ্রিল) সন্ধ্যায় ত্রাণ বিতরণ কর্মসূচি পালন করেছেন নড়াইল জেলা জমিয়ত ও নড়াইল জেলা আলেম মুক্তিযোদ্ধা প্রজন্ম ফোরামের দায়িত্বশীল ব্যক্তিবৃন্দ।

প্রতিটা প্যাকেটে চাউল পাঁচ কেজি, ডাল এক কেজি, আলু দুই কেজি, পেঁয়াজ এক কেজি, রসুন হাফ কেজি, তৈল এক কেজি ও এক প্যাকেট লবণসহ ব্যাগবন্দী করে নড়াইলের কলিয়া উপজেলার পানিপাড়া গ্রাম, পুটিমারি গ্রাম, জয়নগর গ্রাম, চর জয়নগর গ্রাম, ময়না পাড়া গ্রাম, চর কেকানিয়া গ্রাম ও কেকানিয়া গ্রামের ইমাম-আলেম সহ শতাধিক অসহায় গরিব ও বিধবাদের মাঝে বিতরণ করা হয়।

এই কর্মসূচিতে অর্থ সহায়তা প্রদান করেন জনাব আলহাজ্ব মমরেজ উদ্দিন মাস্টার (অবসরপ্রাপ্ত), মোশারফ হোসেন মোল্লা, আলহাজ্ব মোল্লা ইশারত হোসেন মাস্টার (অবসরপ্রাপ্ত), আসাদুজ্জামান মোল্লা, এবাদত আলী মোল্লা, রবিউল ইসলাম রোমান মোল্লা মাহমুদুল হাসান মোল্লা, মুফতি আরিফুল ইসলাম হানাফী, শাইখ হামীমুল ইসলাম মাদানী, ইঞ্জিনিয়ার হাসান মোল্লা, প্রবাসী তারেক আজিজ মোল্লা, ইয়ামিন মোল্লা, সিকান্দার মোল্লা প্রমুখ।

বিতরণ কর্মসূচিতে নেতৃত্ব প্রদান করেন জেলা জমিয়ত ও জেলা আলেম মুক্তিযোদ্ধা প্রজন্ম ফোরামের দায়িত্বশীল মুফতি তামীমুল ইসলাম ফরিদী ও মহিবুল হাসান মোল্লা।

সার্বিক সহযোগিতা প্রদান করেন মোহাম্মদ হোসাইন মোল্লা, মো. সাদেক আলী, মো. সেকেন্দার আলী, আব্দুর রহমান মোল্লা, রামিম মিয়া,তাসিন মিয়া, হাফেজ রায়হান উদ্দিন মোল্লা ও তাহমীদ বিন তামিম প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *