নয়াপল্টনে বাসে আগুন

নয়াপল্টনে বাসে আগুন

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: সরকারের পদত্যাগের দাবিতে বিএনপি ও সমমনা বিরোধী রাজনৈতিক দলগুলোর ডাকা ষষ্ঠ দফা অবরোধের শেষ দিনে রাজধানীর নয়াপল্টন এলাকার নাইটিঙ্গেল মোড়ে বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার দুপুর ১২টা ৫৩ মিনিটের দিকে এই অগ্নিসংযোগ করা হয়। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সদর দপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম বিষয়টি জানান।

তালহা বিন জসিম বলেন, ‘দুপুরে দুর্বৃত্তরা নাইটিঙ্গেল মোড়ে বাসে আগুন দেয়। খবর পেয়ে সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট আগুন নেভাতে কাজ করছে।’

এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। ঘটনাস্থলে পুলিশ কাজ করছে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে। পুড়ে যাওয়া বাসটি আজমেরী গ্লোরি পরিবহনের বলে জানা গেছে।

এর আগে চলমান অবরোধের আগের দিন রাতে যাত্রাবাড়ী মোড়ে একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এ সময় আগুনে একজন যাত্রী আহত হন। প্রাথমিকভাবে আহতের ধরন এবং তাঁর নাম-পরিচয় জানা যায়নি।

তার আগে গত ২০ নভেম্বর বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা টানা ৪৮ ঘণ্টার হরতালের দ্বিতীয় দিনে রাজধানীর মিরপুরে বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। সেদিন দুপুর ২টা ৩৫ মিনিটের দিকে দুর্বৃত্তরা মিরপুর ১০ নম্বরে বিআরটিসির বাসে আগুন দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *