নরসিংদীতে অটোরিকশা-কাভার্ডভ্যান সংঘর্ষে শিশুসহ দুজন নিহত

নরসিংদীতে অটোরিকশা-কাভার্ডভ্যান সংঘর্ষে শিশুসহ দুজন নিহত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : নরসিংদীর পাঁচদোনায় কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী। এর মধ্যে একজন শিশু।

রবিবার বিকালে নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী সড়কের নগর পাঁচদোনা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন অটোরিকশার আরও চার যাত্রী।

নিহতরা হলেন- শিবপুর উপজেলার ইটাখোলা মুনসেফের চর এলাকার গিয়াস উদ্দিনের ছেলে এনামুল হক (৬০) এবং টাঙ্গাইলের আবুল কালামের ছেলে জারিফ (৪)।

নিহত এনামুল হকের এক স্বজন জানান, বিকালে অটোরিকশা করে ইটাখোলা থেকে টাঙ্গাইলে ছেলের মাদ্রাসায় যাচ্ছিলেন তিনি। অটোরিকশাটি সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়নের নগরপাঁচদোনায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু জারিফসহ এনামুল হকের মৃত্যু হয়। আহত হন আরও চারজন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সবাইকে ঢাকায় পাঠানো হয়েছে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, ‘সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের পরিবারের সঙ্গে আলোচনা করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

Related Articles