নিখোঁজের ২৬ দিন পর শিক্ষার্থীর লাশ উদ্ধার

নিখোঁজের ২৬ দিন পর শিক্ষার্থীর লাশ উদ্ধার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : নিখোঁজ হওয়ার ২৬ দিন পর চুয়াডাঙ্গার তালতলা গ্রামের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী আবু হোরায়রার (৮) গলিত লাশ উদ্ধার হয়েছে। গ্রামের একটি কবরস্থান থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

রবিবার (১৩ ফেব্রুয়ারি) গভীর রাতে পুলিশ লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন জানান, গত ১৯ জানুয়ারি বিকেলে প্রাইভেট শিক্ষকের কাছে পড়তে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় আবু হোরায়রা। এরপর দীর্ঘ ২৬ দিনেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

তিনি আরো জানান, এ ব্যাপারে আবু হোরায়রার পিতা আব্দুল বারেক ঘটনার দিন রাতেই চুয়াডাঙ্গা সদর থানায় একটি জিডি করেন। এরপর গত ২৫ জানুয়ারি নিখোঁজ স্কুলছাত্রের পিতা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় দুজনকে গ্রেপ্তার করার পরও আবু হোরায়রার খোঁজ মেলেনি। পুলিশ, র‌্যাব ও চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস সদস্যরা বিভিন্ন স্থানে অনুসন্ধান চালিয়েও আবু হোরায়রাকে খুুঁজে বের করতে পারেনি।

নিখোঁজ আবু হোরায়রা চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা গ্রামের আব্দুল বারেকের ছেলে ও চুয়াডাঙ্গা ভিজে সরকারি উচ্চ বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র ছিল।

অবশেষে চুয়াডাঙ্গা পুলিশ গোপন অনুসন্ধানে তথ্য পেয়ে রবিবার গভীর রাতে তালতলা কবরস্থানে গিয়ে উদ্ধার করে আবু হোরায়রার গলিত লাশ। ধারণা করা হচ্ছে নিখোঁজের দিনই আবু হোরায়রাকে হত্যা করে লাশ কবরস্থানে পুতে রাখা হয়। এ ব্যাপারে বিস্তারিত তথ্য আটককৃতদের জিজ্ঞাসাবাদের পরে জানানো সম্ভব হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *