নির্বাচনে বিএনপি জোটে থাকবে জামায়াত : ফখরুল

নির্বাচনে বিএনপি জোটে থাকবে জামায়াত : ফখরুল

নীলফামারী প্রতিনিধি : আগামী জাতীয় সংসদ নির্বাচনে জামায়াতে ইসলামী বিএনপির সঙ্গে জোটে থাকবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। লালমনিরহাট যাওয়ার পথে  রোববার সকালে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে তিনি সাংবাদিকদের একথা বলেন।

আগামী নির্বাচনে বিএনপির সঙ্গে জোটে জামায়াতের থাকা না থাকা নিয়ে প্রশ্ন করলে ফখরুল বলেন, আমাদের জোট অটুট রয়েছে। এখনও জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করা হয়নি। তাই আগামী নির্বাচনে তারা আমাদের সঙ্গে থেকেই নির্বাচনে অংশগ্রহণ করবে।

সৈয়দপুর বিমানবন্দরে মির্জা ফখরুল সাংবাদিকদের আরও বলেন, সরকারের  চক্রান্ত রংপুরের ঠাকুরপাড়া গ্রামের হিন্দু সম্প্রদায়ের উপর হামলার ঘটনায় বিএনপি নেতাকর্মীদের নাম জড়িয়ে নিজেদের দোষ ঢাকতে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে।

বিএনপি মহাসচিব বলেন, আজকে রংপুরের ঠাকুরপাড়ায় আমারও যাওয়ার কথা ছিল; কিন্তু সেখানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ নেতৃবৃন্দ যাচ্ছেন। তাই সেখানে একসাথে দুটি দলের প্রোগ্রাম করা সমীচীন নয়, এ বিষয়টিকে আমরা গুরুত্ব দেই। তাই আমি তাদের ছাড় দিয়েছি।

সৈয়দপুরে বিমান থেকে নেমে সাংবাদিকদের সঙ্গে কয়েক মিনিট কথা বলে মির্জা ফখরুল লালমনিরহাটের উদ্দেশে যাত্রা করেন।

ঠাকুরপাড়ায় হিন্দু বাড়িঘরে হামলার ঘটনাস্থল পরিদর্শনে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং বিএনপি মহাসচিব একই বিমানে সৈয়দপুর এসে সেখান থেকে সড়কপথে রংপুর যাওয়ার কথা ছিল।

কিন্তু সকাল  সাড়ে ৯টায় ইউএস বাংলা বিমানে সৈয়দপুর আসেন শুধু আওয়ামী লীগ নেতা ওবায়দুল কাদের।

এর ১৫ মিনিট পর নভোএয়ারের একটি বিমানে সৈয়দপুর আসেন বিএনপি নেতা মির্জা ফখরুল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *