পায়ুপথে বহন করা ইয়াবা পেট কেটে উদ্ধার

পায়ুপথে বহন করা ইয়াবা পেট কেটে উদ্ধার

বরিশাল প্রতিনিধি : বরিশালে এক মাদক ব্যবসায়ীর পেটে অস্ত্রোপচার করে উদ্ধার করা হয়েছে পায়ুপথে বহন করা দুই হাজার ইয়াবা।  বুধবার দুপুরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে অস্ত্রোপচারের পর তার পেট থেকে এ ইয়াবা পাওয়া যায় বলে বরিশাল মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিবি) মোয়াজ্জেম ভূইয়া জানান।

আটক মাদক ব্যবসায়ী নূরুল আলম (৪৮) লক্ষ্মীপুরে চর আলেকজেন্ডার এলাকার বাসিন্দা। তিনি বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাপসাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ কর্মকর্তা মোয়াজ্জেম বলেন, এক মাদক ব্যবসায়ী তার শরীরের ভেতরে ইয়াবা বহন করছে এবং গ্রাম্য চিকিৎসকের মাধ্যমে তা বের করার চেষ্টা করছে এমন খবরে গত মঙ্গলবার রাতে রূপাতলী হাউজিং এলাকায় অভিযান চালিয়ে চারজনকে আটক করে গোয়েন্দা পুলিশ। তাদের মধ্যে নূরুল আলম নামে একজন অসুস্থ হয়ে পড়লে তাকে রাতেই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাপসাতালে ভর্তি করা হয়। দুপুরে তার পেটে অস্ত্রোপচার করে ইয়াবা উদ্ধার হয়।

হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক ইখতিয়ার হাসান বলেন, তার তলপেটে শক্ত কিছু একটা আটকে ছিল। প্রথমে বস্তুটি ওই ব্যক্তির পায়ুপথ থেকে স্বাভাবিকভাবে বের করার চেষ্টা করা হয়। তবে তাতে ব্যর্থ হয়ে পেট কেটে ভেতর থেকে চাপ প্রয়োগ করে পায়ুপথ দিয়ে থেকে বের করা হয়েছে।

বিশেষভাবে মোড়ানো ওই বস্তুটি কেটে তার ভেতর থেকে প্রায় দুই হাজার ইয়াবা পাওয়া গেছে বলে এ চিকিৎসক জানান।

 

– pathe0/106/sb

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *