পুলিশ পরিচয়ে ডাকাতি!

পুলিশ পরিচয়ে ডাকাতি!

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : থার্টিফাস্ট নাইটে পুলিশ পরিচয় দিয়ে মানিকগঞ্জের সিঙ্গাইরে ডাকাতির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পৌরসভার কাংশা মহল্লার মৃত সাদেক আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ পরিচয়ে মাদক তল্লাশীর নাম করে বাড়ি লুট করে ডাকাতদল।

ডাকাতদের মারধরে রুপা আক্তার (২৪) নামে এক নারী আহত হয়েছে বলে জানা গেছে। বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি ও মারধর করে নগদ এক লাখ ৮০ হাজার টাকা, চারটি মোবাইল এবং স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে রাকিব (৩৫) নামে স্থানীয় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রাকিব পৌর এলাকার চর আজিমপুর গ্রামের মৃত এরশাদ আলীর ছেলে।

পুলিশ ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পৌর এলাকার মৃত সাদেক আলীর স্ত্রী আশুরা বেগম দুই মেয়েকে নিয়ে ঘরে টিভি দেখছিলেন। এ সময় পুলিশ পরিচয়ে তিনজন মাদকদ্রব্য বিক্রির অভিযোগ তাদের ঘর তল্লাশী শুরু করে। এদের মধ্যে একজন পুলিশের পোশাক ও দুজন সাধারণ পোশাকে ছিল। এক পর্যায় ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি ও মারধর করে নগদ এক লাখ ৮০ হাজার টাকা, চারটি মোবাইল এবং স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন গৃহকর্তীর মেয়ে সাহিদা আক্তার।

মামলার তদন্ত কর্মকর্তা থানার উপপরিদর্শক আমীনুল ইসলাম বলেন, খবর পেয়ে ওই বাড়ি পরিদর্শন এবং এলাকায় অভিযান চালানো হয়েছে। ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয় যুবক রাকিবকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

/এএ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *