পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু

পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: লক্ষ্মীপুরে ডাম্পট্রাক ও বালুবাহী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের নাম আবদুর রহিম (২৫)। এ সময় আহত হয়েছেন আরও দুই জন। লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের ঐ হাসপাতালে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

রবিবার সকালে লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাট সড়কের যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুর রহিম সদর উপজেলার মান্দারী ইউনিয়নের দুর্গাপুর গ্রামের আবদুল হকের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মজুচৌধুরীর হাট থেকে বালু নিয়ে আসা একটি পিকআপ ভ্যান যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক জনের মৃত্যু হয়। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায়।

সদর থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা জানান, ফুলবাড়ীতে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে জাকির হোসেন সর্দার (৫২) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এতে মোটরসাইকেলে থাকা অপর আরোহী রনি মিয়া গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার সকাল ৯টার দিকে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের শহিদ স্মৃতি আদর্শ কলেজ-সংলগ্ন ফুলবাড়ী পৌর এলাকার উত্তর সুজাপুর এলাকায়। নিহত জাহির হোসেন সর্দার পার্শ্ববর্তী বিরামপুর উপজেলার দক্ষিণ সাহাবাজপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন নির্মাণশ্রমিক এবং আহত রনি মিয়া একই এলাকার মইদুল ইসলামের ছেলে এবং পেশায় নির্মাণশ্রমিক। স্থানীয়রা বলেন, নির্মাণশ্রমিক জাকির হোসেন সর্দার ও রনি মিয়া মোটরসাইকেলযোগে ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের শিবনগর গ্রামে বাড়ির নির্মাণকাজের জন্য যাচ্ছিলেন। পথে আঞ্চলিক মহাসড়ক থেকে ডান দিকে মোড় নিয়ে শিবনগর রাস্তায় যাওয়ার সময় পেছনে থাকা কাভার্ড ভ্যানটি তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা আহত দুই জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাকির হোসেন সর্দারকে মৃত ঘোষণা করেন। তবে রনি মিয়াকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, নিহত জাকির হোসেন সর্দারের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। নিহতের পরিবারের লোকজন এলে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হবে। তবে পালিয়ে যাওয়া কাভার্ড ভ্যানটি শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *