বিমানের শেষ হজ ফ্লাইটে দেশে ফিরলেন ৩৫৮ হাজি

বিমানের শেষ হজ ফ্লাইটে দেশে ফিরলেন ৩৫৮ হাজি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : শেষ হয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফিরতি হজ ফ্লাইট। বৃহস্পতিবার (৩ আগস্ট) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট জেদ্দা থেকে ৩৫৮ জন হাজি নিয়ে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেছে। এই ফ্লাইটের মধ্য দিয়ে বিমানের সৌদি আরব থেকে হাজিদের দেশে ফেরানোর ফ্লাইট শেষ হলো।

এ উপলক্ষে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী হজ পরিচালনার সঙ্গে সম্পৃক্তদের ধন্যবাদ জানান।

প্রতিমন্ত্রী বলেন, এ বছর বাংলাদেশ থেকে ১ লাখ ২২ হাজার ৫০০ জনের বেশি হজ পালন করেছেন। সব এয়ারলাইন্স সুষ্ঠুভাবে হজ ফ্লাইট পরিচালনা করেছে। সবার প্রচেষ্টায় হাজিরা সৌদি আরবে গেছেন এবং নিরাপদে দেশে ফিরে এসেছেন। আগামীতেও এই ধারাবাহিকতা ধরে রাখতে হবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিমের সভাপতিত্বে অনুষ্ঠানে ধর্ম মন্ত্রণালয়ের সচিব মোহাম্মাদ আবদুল হামিদ জমাদ্দার, বেসামরিক বিমান ও পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালক (প্রশাসন ও মানবসম্পদ) সিদ্দিকুর রহমান উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *