ভিক্টর ক্লাসিক বাসের ধাক্কায় আইনজীবি নিহত

ভিক্টর ক্লাসিক বাসের ধাক্কায় আইনজীবি নিহত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : কাকরাইল মোড়ে ভিক্টর ক্লাসিক বাসের ধাক্কায় এক পথচারী আইনজীবি নিহত হয়েছেন । এ ঘটনায় বাসটিকে জব্দ করে চালককে আটক করা হয়েছে। নিহতের নাম মোখলেসুর রহমান(৭৫)। গতকাল বুধবার (১৭ জানুয়ারী) সন্ধ্যায় পল্টন থানার কাকরাইল মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে।

মৃত মোখলেসুর রহমানের গ্রামের কুমিল্লা জেলার দেবিদ্বার থানায়। বর্তমান মুগদাপাড়া নিজ বাড়িতে পরিবারের সঙ্গে থাকতেন।

মৃতের ছেলে শামস ইবনে রহমান বলেন, তার বাবা সুপ্রিম কোর্টের আইনজীবী (ইনকাম ট্যাক্স)ও দুর্নীতি দমন কমিশনের সাবেক প্যানেল আইনজীবী ছিলেন। পুরনো পল্টন ইব্রাহিম ম্যানসনে তাঁর চেম্বার।

সন্ধ্যায় চেম্বার শেষ করে বাসায় ফিরছিলেন তার বাবা। আনুমানিক সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে কাকরাইল মোরে রাস্তায় তিনি দাঁড়িয়ে ছিলেন। তখন পেছন থেকে দ্রুতগতির একটি ভিক্টর ক্লাসিক পরিবহনের বাস তাঁকে ধাক্কা দিলে, তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাঁকে উদ্ধার করে কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়।

এরপর সেখান থেকে রাত পৌনে বারোটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সত্যতা নিশ্চিত করেন পল্টন থানার এসআই সফিজ উদ্দিন বলেন, কাকরাইল মোড়ে রাস্তা পার হওয়ার সময় ভিক্টর ক্লাসিক পরিবহনের বাসটি আগে একটি গাড়িকে ধাক্কা মেরে দ্রুত গতিতে গুলিস্তানের দিকে আসছিল। তখনই মোখলেসুর রহমানকে ধাক্কা মারেন। প্রথমে স্থানীয় ইসলামী ব্যাংক হাসপাতাল পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসআই আরো বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই মৃতদেহটি বুধবার দিবাগত রাতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *