মঙ্গলবার জামিআ ইকরার খতমে বুখারীতে যোগ দিচ্ছেন মাওলানা মাহমুদ মাদানী

মঙ্গলবার জামিআ ইকরার খতমে বুখারীতে যোগ দিচ্ছেন মাওলানা মাহমুদ মাদানী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রাজধানীর খিলগাঁও, চৌধুরীপাড়ায় অবস্থিত জামিআ ইকরা বাংলাদেশের দাওরায়ে হাদীসের শিক্ষাসমাপনী, পুরস্কার বিতরণী ও পবিত্র বুখারী শরীফের খতম উপলক্ষে আগামী ২২ ফেব্রুয়ারী, মঙ্গলবার দুআ মাহফিলের আয়োজন করা হয়েছে।

এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন জমিয়তে উলামায়ে হিন্দের সভাপতি,  হযরত মাওলানা সাইয়্যিদ মাহমুদ আসআদ মাদানী।

কাকরাইল সার্কিট হাউজ মসজিদের খতীব ও জামিআ ইকরা বাংলাদেশের রঈস মাওলানা আরীফ উদ্দীন মারুফ পাথেয় টোয়েন্টিফোর ডটকমকে জানান, মঙ্গলবার বাদ আসর থেকে শুরু হওয়া এই মাহফিলে পবিত্র বুখারী শরীফের শেষ দরস প্রদান করবেন বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান, শোলাকিয়া ঈদগাহের গ্র্যান্ড ইমাম, শাইখুল ইসলাম আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ।

আরও পড়ুন: খতমে বুখারীকে বিদআত বলার সুযোগ নেই

পবিত্র বুখারী শরীফের শেষ দরসে ও দুআ মাহফিলে দেশের সকল ধর্মপ্রাণ মুসলমানদেরকে উপস্থিত থাকতে বিশেষ আহ্বান জানান মাওলানা আরীফ উদ্দীন মারুফ।

মুসলিমতারুণ্যের প্রতীক মাওলানা সাইয়্যিদ মাহমুদ আসআদ মাদানীর সফর প্রসঙ্গে বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর নির্বাহী সভাপতি মাওলানা সদরুদ্দিন মাকনুন জানান, ২২ ফেব্রুয়ারী মঙ্গলবার বেলা ৩টায় এক সংক্ষিপ্ত সফরে তিনি বাংলাদেশে আগমন করবেন।

সেদিন জামিআ ইকরা বাংলাদেশের অনুষ্ঠানে যোগ দিয়ে পরদিন ২৩ ফেব্রুয়ারী সকালে সিলেটের দারুল উলূম কানাইঘাট মাদরাসার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন মাওলানা মাহমুদ মাদানী।

সেদিন রাতেই ঢাকা ফিরে পরদিন ২৪ ফেব্রুয়ারী দিল্লি ফিরে যাবেন প্রভাবশালী এই বিশ্বনেতা।

আরও পড়ুন: মুসলিম বিশ্বের হৃদয়ের স্পন্দন মাহমুদ মাদানী

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *